মেঘনায় যুবকের লাশ উদ্ধার, বন্ধুদের বিরুদ্ধে জিডি

দু’দিন নিখোঁজ থাকার পর মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভাটিবলাকী এলাকার মেঘনা নদী থেকে জাফর (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রজন আলীসহ ৪/৫ বন্ধুর নামে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানা গেছে।

সূত্র জানায়, উপজেলার ভাটিবলাকী গ্রামের সাইফুদ্দিন খানের ছেলে জাফরকে ২০ জুলাই রজন আলীসহ ৪/৫ বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই জাফরকে আর খুঁজে পাওয়া যায়নি। ঘটনার দু’দিন পর আজ বেলা ১২টার দিকে ভাটিবলাকী গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে তার লাশ ভেসে উঠলে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় জাফরের ভাই সেলিম বাদী হয়ে রজন আলীসহ ৪/৫ জন বন্ধুকে অভিযুক্ত করে গজারিয়া থানায় জিডি করেছেন।

গজারিয়া থানার এসআই ফরিদ বলেন, তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তারা ৫/৬ বন্ধু মিলে কোনো অপরাধ কর্মকা-ে লিপ্ত হতে গিয়ে তার মৃত্যু হয় অথবা বন্ধুদের হাতে সে খুন হতে পারে। এ ব্যাপারে জিডি নিয়েই তদন্ত কাজ শুরু করা হয়েছে বলে তিনি জানান।

শীর্ষ নিউজ
———————————-

মুন্সীগঞ্জে ২ যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখান ও গজারিয়ায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে সিরাজদিখান উপজেলার রামের খোলা গ্রামে ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে অজ্ঞাতনামা এক যুবকের (২৮) লাশ উদ্ধার করে পুলিশ।

সিরাজদিখান থানার ওসি মাহাবুবুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুর্বৃত্তরা অন্য কোথাও গুলি করে হত্যার পর লাশটি ফেলে যায়। নিহতের চোখ গামছা দিয়ে বাঁধা ছিলো। তার কানে ও বুকে দুটি গুলির চিহ্ন রয়েছে। তার পরনে থ্রি কোয়ার্টার কালো প্যান্ট এবং বেগুনি রংয়ের গেঞ্জি রয়েছে।

এদিকে জাফর মিয়া (২৭) নামের এক স্থানীয় যুবকের লাশ উদ্ধার করা হয় গজারিয়া উপজেলার ভাটিবলাকির কাছে মেঘনা নদীতে ভাসমান অবস্থায়।

গজারিয়া থানার ওসি আরজু মিয়া জানিয়েছেন, বুধবার রাতে জাফরকে তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরেনি। তাকে হত্যার পর মেঘনা নদীতে ফেলে দেওয়া হয় বলে ধারণা করা হচ্ছে।

জাফরের বিরুদ্ধে জলদস্যুতার অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানান আরজু মিয়া।

উভয় পুলিশ কর্মকর্তা জানান, পৃথক ঘটনায় দুই থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিডি নিউজ 24

Leave a Reply