২৬ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

মুন্সীগঞ্জের আধারা গ্রামে দুই আওয়ামী লীগ কর্মীকে হত্যার চেষ্টার ঘটনায় বিএনপির ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি রহমত আলী মোল্লাকে প্রধান আসামি করে আজ রোববার দুপুরে আহত আওয়ামী লীগ কর্মীর ভাই স্বপন পাটোয়ারী বাদী হয়ে মুন্সীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। তবে এ মামলায় কোনো আসামি গ্রেফতার হয়নি।

পূর্ববিরোধের জের ধরে শনিবার দুপুরে আওয়ামী লীগ কর্মী রুয়েল ও সোহাগকে আমঘাটা সংলগ্ন ব্রিজ থেকে সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি রহম আলী মোল্লার নেতৃত্বে বিএনপি কর্মীরা অপহরণ করে আধারা গ্রামে নিয়ে যায়। সেখানে তাদের হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আহতাবস্থায় উদ্ধার করে। বর্তমানে আহত দুই আওয়ামী লীগ কর্মী মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহত আওয়ামী লীগ কর্মী রুয়েলের ভাই স্বপন পাটোয়ারী বাদী হয়ে শনিবার রাতে অভিযোগ দাখিল করেন। পুলিশ তদন্ত শেষে আজ রোববার দুপুরে মামলা রুজু করে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০ জনকে মামলায় আসামি করা হয়েছে। তাদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশ অভিযান শুরু করেছে।

শীর্ষ নিউজ

Leave a Reply