সিরাজদিখানে দুর্ধর্ষ ডাকাতি আহত ২

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আশুতোষ দত্ত নামের এ ব্যক্তির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এতে বাধা দেয়ায় ডাকাতরা সুদর্শন নামের এক যুবক ও দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছে। মঙ্গলবার রাত ২টার দিকে মালখানগর ইউনিয়নের ফেগুনাসার গ্রামে এ ঘটনা ঘটে।

আশুতোষ দত্তের মেয়ে আশালতা সেন জানান, মঙ্গলবার রাতে ২০/২৫ জনের ডাকাত দল তাদের ভবনের প্রধান ফটক ভেঙে ভিতরে প্রবেশ করে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় বাধা দেয়ায় ডাকাতরা তার ভাই সুদর্শন ও তার মেয়েকে চাপাতি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এরপর তারা ভবনের প্রতিটি রুমের আলমিরা ভেঙে প্রায় ৫০ ভরি স্বর্ণ, ব্যবসার ২ লাখ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে ৪ রাউন্ড ফাঁকা গুলি করে আতঙ্ক সৃষ্টি করে নির্বিঘেœ চলে যায়। আজ বুধবার সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত সুদর্শনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. মাহাবুবুর রহমান জানান, ডাকাতদল নৌপথে ইঞ্জিনচালিত ট্রলারে করে এসেছিল এবং একই পথ দিয়ে তারা পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা রুজু হয়েছে। ডাকাতদের শনাক্ত করে গ্রেফতার ও লুট হওয়া মালামাল উদ্ধারে পুলিশ মাঠে নেমেছে।

শীর্ষ নিউজ

Leave a Reply