আ’লীগ কর্মী হত্যা মামলার আসামি গ্রেফতার

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ কর্মী হত্যা মামলায় আরিফ নামের এক এজাহারভূক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ঢাকার টঙ্গী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সদর থানার ওসি (তদন্ত) মো. মজিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার টঙ্গী এলাকায় অভিযান চালিয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে এজাহারভুক্ত আসামি আরিফকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে হত্যাকা- সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। এছাড়া সংঘর্ষে কি ধরনের অস্ত্র ব্যবহার হয়েছে তাও জানিয়েছে সে। তবে তদন্তের স্বার্থে তা গোপন রাখা হচ্ছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই এলাকার আধিপত্য ও পূর্ব বিরোধের জের ধরে মুন্সীগঞ্জ সদরের সোলারচর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে রুবেল নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া বাদী হয়ে আওয়ামী লীগ ও বিএনপি’র ৯৫ নেতাকর্মীর নামে মুন্সীগঞ্জ থানায় হত্যা মামলা রুজু করেন।

শীর্ষ নিউজ
————————

মুন্সীগঞ্জে আ’লীগ কর্মী হত্যা মামলার আসামি গ্রেফতার

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের চরাঞ্চলে আওয়ামী লীগ কর্মী হত্যা মামলায় আরিফ নামের এক এজাহারভূক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহ¯পতিবার রাতে অভিযান চালিয়ে ঢাকার টঙ্গী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সদর থানার ওসি (তদন্ত) মো. মজিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার টঙ্গী এলাকায় অভিযান চালিয়ে এক আতœীয়ের বাড়ি থেকে এজাহারভুক্ত আসামি আরিফকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ড স¤পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। এছাড়া সংঘর্ষে কি ধরনের অস্ত্র ব্যবহার হয়েছে তাও জানিয়েছে সে। তবে তদন্তের স্বার্থে তা গোপন রাখা হচ্ছে বলে জানান তিনি। উল্লেখ, গত ২৯ জুলাই এলাকার আধিপত্য ও পূর্ব বিরোধের জের ধরে মুন্সীগঞ্জ সদরের সোলারচর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে রুবেল নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া বাদী হয়ে আওয়ামী লীগ ও বিএনন্থির ৯৫ নেতাকর্মীর নামে মুন্সীগঞ্জ থানায় হত্যা মামলা রুজু করেন।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply