ফিরিঙ্গিবাজারে শ্বাসরোধ করে স্কুল ছাত্রকে খুন

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জ শহরতলীর ফিরিঙ্গিবাজার গ্রামে দুবৃত্তরা এক স্কুল ছাত্রকে শ্বাসরোধ করে খুন করেছে। নিহত স্কুল ছাত্রের নাম হচ্ছে আশিক চৌধুরী। সে স্থানীয় বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। সাবেক ইউপি চেয়ারম্যান রহমতউল্লার বাসভবনের নিচতলার বাথরুম থেকে পুলিশ রাত ১১ দিকে আশিক চৌধুরীর লাশ উদ্ধার করে। আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য তার লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা শনাক্ত করা যায়নি। জানা যায়, ব্রাহ্মনবাড়িয়া জেলার সাতগজ গ্রামের জীবন চৌধুরী ব্যবসায়িক কাজে ছেলে আশিক চৌধুরীকে নিয়ে মুন্সীগঞ্জ শহরতলীর ফিরিঙ্গিবাজার গ্রামের নিকট আত্মীয় সাবেক চেয়ারম্যান রহমতউল্লাহর বাড়িতে ভাড়া থাকতেন। বৃহ¯পতিবার রাতে তারাবি নামাজ পড়ে বাড়িতে ফিরে আশিক চৌধুরীকে না পেয়ে তার বাবা খোঁজাখুঁজি শুরু করেন। পরে বাড়ির নিচতলার বাথরুমে আশিককে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মুন্সিগঞ্জ নিউজ
———————–

মুন্সীগঞ্জে স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা

মুন্সীগঞ্জ সদরের ফিরিঙ্গিবাজার এলাকায় আশিক চৌধুরী (১০) নামের এক স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ পঞ্চসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রহমতউল্লাহর দ্বিতীয় তলা ভবনের নিচতলার বাথরুম থেকে তার লাশ উদ্ধার করে। আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কে বা কারা এবং কি কারণে স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে তা শনাক্ত করা যায়নি। নিহত আশিক চৌধুরী স্থানীয় বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

জানা গেছে, ব্রাহ্মনবাড়িয়া জেলার সাতগজ এলাকার জীবন চৌধুরী ব্যবসায়িক কারণে ছেলে আশিক চৌধুরীকে নিয়ে মুন্সীগঞ্জ সদরের ফিরিঙ্গিবাজার এলাকায় আত্মীয় সাবেক চেয়ারম্যান রহমতউল্লাহর বাড়িতে থাকতেন।

বৃহস্পতিবার রাতে তারাবি নামাজ পড়ে বাড়িতে ফিরে আশিক চৌধুরীকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে ওই বাড়ির নিচতলার বাথরুমে আশিককে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম জানান, কে বা কারা এবং কি কারণে স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে তা শনাক্ত করা যায়নি। তাকে শ্বাসরোধে হত্যার পর দুর্বৃত্তরা বাথরুমের ভেতর ফেলে রাখে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শীর্ষ নিউজ
———————–

Leave a Reply