পুলিশের হাত থেকে হত্যা মামলার আসামীর পলায়ন!

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : গজারিয়ার উপজেলার ইমামপুরের আন্ধারমানিক গ্রামে জাকির হোসেন (৩০) নামের এক হত্যা মামলার আসামী পুলিশের হাত থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আটক করে তাকে থানায় সোপর্দ করে। গজারিয়া থানার ওসি আরজু মিয়া বুধবার রাতে জানান, ইসমাইল হত্যা মালার পলাতক এই আসামী পুলিশের হাত থেকে মঙ্গলবার সন্ধ্যায় পালিয়ে যায়। পরে এলাকার লোকজন তাকে আটক করে বুধবার থানায় সোপর্দ করে।

মুন্সিগঞ্জ নিউজ
——————-

গজারিয়ায় ছিনতাই হওয়া আসামিকে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার রসুলপুর খেয়াঘাট এলাকায় পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া হত্যা মামলার আসামি জাকিরকে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। আজ বুধবার সকালে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বিগত ২০০৮ সালে গজারিয়া উপজেলার আন্ধারমানিক গ্রামে ইসমাইল হত্যাকা-ের অন্যতম আসামি মো. জাকিরকে রসুলপুর খেয়াঘাট থেকে পুলিশ গ্রেফতার করে। আসামিকে গজারিয়া থানায় নিয়ে আসার সময় মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে খেয়াঘাট থানা সড়কে একদল সন্ত্রাসী পুলিশের উপর হামলা চালিয়ে আসামি জাকিরকে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় ছিনিয়ে নেয়। এতে গজারিয়া থানার এসআই মো. মান্নান, কনস্টেবল লাল মিয়া আহত হন। এদিকে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাইয়ের খবর ছড়িয়ে পড়লে আজ বুধবার সকাল ১০টার দিকে আন্ধারমানিক গ্রামের শত শত নারী-পুরুষ আসামি জাকিরকে তার নিজ বসত ঘর থেকে আটক করে গণপিটুনি দিয়ে গজারিয়া থানায় সোপর্দ করে।

এ ঘটনায় পৃথক আরেকটি মামলা রুজু হয়েছে। আসামি জাকির আন্ধারমানিক গ্রামের ইলিয়াস মোল্লার ছেলে।

শীর্ষ নিউজ

Leave a Reply