টঙ্গীবাড়ীতে বাসের চাপায় নিহত ১ ॥ হেলপার আটক

মোজাফফর হোসেনঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার কালিবাড়ী বাসষ্ট্যান্ডে আজ সোমবার বাসের চাপায় সেলুন দোকানদার রাম কৃষ্ণ বিশ্বাস (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাসের হেলপার কাদির খাঁনকে আটক করেছে। জানা গেছে,ঢাকা কালিবাড়ী লাইনে চলাচলকারী ডি এম পরিবহনের জ-১৪-১৮৮৭ এর ড্রাইভার রাসেল উক্ত বাসের হেলপার কাদের খানঁকে বাস ষ্ট্যান্ড হতে বাসটিকে যাত্রী উঠানের জন্য রাস্তায় নিয়ে যেতে বলে। হেলপার বাস ষ্ট্যান্ড হতে বাসটি ইর্ষ্টাড করা মাত্রই নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের দোকানের উপর উঠিয়ে দেয়। এতে রাস্তার পাশের পাঁচটি দোকান ভেঙ্গে দোকন সহ বাসটি পানিতে পড়ি যায়। এ সময় সেলুন দোকানের মধ্যে থাকা রাম কৃষ্ণ বিশ্বাস ঘটনাস্থলে নিহত হয়। রাস্তার পাশের রাজ্জাক মৃধা,আরশেদ শেখ,ফরিদ মিয়া ও রাম কৃষ্ণের সেলুন দোকাটি পুরোপুরী ভেঙ্গে পানিতে পড়ে যাওয়ায় প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি হয়েছে। নিহত রাম কৃষ্ণ উপজেলার যশলং গ্রামের পরিমল বিশ্বাস এর ছেলে।


নিহত রাম কৃষ্ণের লাশ, রাস্তার পাশে পরে যাওয়া বাস ও আটককৃত হেলপার এর ছবি।

———————–

হেলপারের ‘মাতবরিতে’ ঝরলো একটি প্রাণ

চালকের অনুপস্থিতিতে তার সহকারীরার বাস চালানোর চেষ্টায় এক প্রাণ গেছে এক নরসুন্দরের। সোমবার মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার কালীবাড়ি বাস স্ট্যান্ডে ঘটেছে এই ঘটনা।

নিহত ব্যক্তির নাম রাম কৃষ্ণ (৩৫)। তিনি দোকানে কাজ করছিলেন। ওই সময় বাসটি তার দোকানে উঠে যায়। এ জন্য দায়ী হেলপার কাদের খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

টঙ্গীবাড়ি থানার উপপরিদর্শক খালিদ হোসেন সাংবাদিকদের জানান, ডি এম পরিবহনের একটি বাস যাত্রী নামানোর পর ইঞ্জিন চালু অবস্থায় চালক কোনো কাজে নিচে নামে। তখন কাদের খান চালকের আসনে বসে এক্সলেটারে চাপ দেয়। এতে বাস চলতে শুরু করে।

“হেলপার বাস থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়। তখন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সেলুনে উঠে যায়। ওই সময় রামকৃৃষ্ণ ও তার ভাই সেলুনে কাজ করছিলো। ভাই লাফ দিয়ে সরে গেলেও রাম কৃৃষ্ণকে চাপা দিয়ে বাসটি পাশের টায়ারের দোকান ও কনফেকশনারি মাড়িয়ে পাশের পুকুরে গিয়ে পড়ে”, বলেন তিনি।

বাসচাপায় ঘটনাস্থলেই মারা যান রাম কৃষ্ণ। অন্যদিকে বাস পুকুরে পড়ার আগেই কাদের লাফিয়ে পড়েন।

পুলিশ কর্মকর্তা খালিদ জানান, কাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তবে বাস চালক পলাতক।

কাদেরের বাড়ি সিরাজদিখান উপজেলার মালখানগর গ্রামে।

বিডি নিউজ 24
———————————–

Leave a Reply