মুন্সীগঞ্জে ৩৬টি তাজা বোমা উদ্ধার

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের চরাঞ্চল মোল্লাকান্দিতে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ৩৬টি তাজা বোমা উদ্ধার করেছে। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ঠাকুর দাস মালো জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামে চিরুনী অভিযান চালায়। এ সময় পরিত্যক্ত অবস্থায় একটি পলিব্যাগের ভেতর ওই বোমাগুলো দেখতে পায় পুলিশ। উদ্ধারকৃত ৩৬টি তাজা বোমা নিক্রিয় করা হয়।

মুন্সিগঞ্জ নিউজ
——————

মুন্সীগঞ্জে ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ককটেল উদ্ধার

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে: মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামে এক ছাত্রলীগ নেতার বাড়ির বাথরুম থেকে পুলিশ ৩৬টি তাজা ককটেল উদ্ধার করেছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা পাভেলসহ বেশ কয়েকজনকে আসামি করে মুন্সীগঞ্জ থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঈদের আগের দিন সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি খায়রুল ইসলাম পাভেলের মহেশপুরস্থ গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে বাথরুমের তালা ভেঙ্গে ৩৬ টি তাজা ককটেল উদ্ধার করে।

সদর থানর ওসি মো. শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় ছাত্রলীগ নেতা পাভেলসহ অজ্ঞাত আসামিদের নামে মামলা রুজু করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে ছাত্রলীগ নেতা পাভেল দাবি করেছেন, প্রতিপক্ষরা বাথরুমে এই ককটেল রেখে তার উপর দোষ চাপিয়েছে।

আমাদের সময়

Leave a Reply