স্কুল ফটক থেকে ছাত্রী অপহরণ

সদর উপজেলার মাকহাটি জেসি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ১০টার দিকে বিদ্যালয় ফটকের কাছ থেকে তাকে অপহরণ করা হয় বলে প্রধান শিক্ষক জানিয়েছেন। বিদ্যালয়টির প্রধান শিক্ষক আক্তার হোসেন ঢালী সাংবাদিকদের জানান, বিদ্যালয়ে আসার সময় ফটকের প্রায় দুইশ’ গজ দূরে মাকহাটি সেতুর উপর থেকে একটি সিএনজি অটোরিকশায় তুলে ছাত্রীটিকে নিয়ে যায় কয়েকজন যুবক।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় জসিম নামের এক ব্যক্তিকে প্রধান আসামি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম সন্ধ্যায় জানান, এখনো কেউ গ্রেপ্তার হয়নি। পুলিশ অপহৃত ছাত্রীকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

বিডি নিউজ 24
—————–

মুন্সীগঞ্জে স্কুল ছাত্রী অপহরণ

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মঙ্গলবার মুন্সীগঞ্জ সদর উপজেলার মাকহাটি জেসি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে (সাহনাজ আক্তার) দুবৃত্তরা অপহরণ করেছে। বিদ্যালয়টির প্রধান শিক্ষক আক্তার হোসেন ঢালী জানান, বিদ্যালয়ের প্রবেশ করার প্রায় ২শ’গজ দূরে সকাল ১০টা দিকে মাকহাটি ব্রিজের উপর থেকে একটি সিএনজি স্কুটারে করে এই ছাত্রী অপহরণ করে নিয়ে যায়। পার্শ্ববর্তী চর ডুমুরিয়া গ্রামের বাড়ি থেকে স্কুলে আসার পথে এই ঘটনা ঘটে। অপহৃত ছাত্রীর পিতা হারুন-উর-রশিদ বাদী হয়ে এই ঘটনায় মুন্সীগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। জনৈক জসিমকে এই মামলায় প্রধান আসামী করা হয়েছে। সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম সন্ধ্যায় জানান, এখনও কেউ গ্রেফতার হয়নি। পুলিশ অপহৃত ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply