মুন্সীগঞ্জে হোটেলে অসামাজিকতায় লিপ্ত ৫ নারীসহ গ্রেফতার ১০

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জ শহরের ইসলাম মার্কেটের থ্রি স্টার হোটেলে বুধবার দুপুরে অভিযান চালিয়ে পুলিশ অসামাজিকতায় লিপ্ত থাকা অবস্থায় পাঁচ নারী, চার পুরুষ এবং হোটেল ম্যানেজার সাইদুর রহমানসহ (২৬) ১০ জনকে গ্রেফতার করেছে।

সদর থানার সেকেন্ড অফিসার সুলতান মিয়া জানান, দীর্ঘদিন ধরে এই হোটেল অসামাজিক কর্যকলাপ চলছিল। এই হোটেলের মালিক পিকলুসের নেতৃত্বে অনেক চক্র মাদ্রাসা, স্কুল ও কলেজগামী ছাত্রীদের বিপথগামী করে তুলছে। আটককৃতরে মধ্যে একজন মাদ্রাসা ছাত্রী এবং একজন স্কুল ছাত্রী রয়েছে। এব্যাপারে মুন্সীগঞ্জ থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে – ডালিম (২৬), সজিব (২৯), অপু (১৯), হানিফ (২০) এবং ময়না (৩২), টুম্পা (১৮), সুর্বণা রানী (৩৫), নাসিমা আক্তার (২৮), সুইটি আক্তার (২৬) ও হোটেল ম্যানেজার সাইদুর রহমান (২৬)।

মুন্সিগঞ্জ নিউজ

—————

মুন্সীগঞ্জে হোটেল থেকে গৃহবধু ও কলেজ ছাত্রীসহ ১০ জন গ্রেফতার

কাজী দীপু মুন্সীগঞ্জ থেকে : অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে গতকাল বুধবার দুপুরে মুন্সীগঞ্জ শহরস্থ থ্রি স্টার হোটেল থেকে কলেজ ছাত্রী ও গৃহবধুসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে হোটেল ম্যানেজারও রয়েছে। পরে তাদের আদালতে প্রেরন করা হয়েছে।

গোপন সংবাদে খবর পেয়ে পুলিশ দুপুরে পুলিশ অভিযান চালায়। এ সময় থ্রি স্টার হোটেলে বিভিন্ন কক্ষ থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় অপু মিয়া, আবু হানিফ, মো. ডালিম, সজিব খান, সুর্বনা মন্ডল, ময়না বেগম, টুম্পা বেগম, সুইটি আক্তার, নাছিমা আক্তার এবং হোটেল ম্যানেজার সাইদুর রহমানকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, গ্রেফতারকৃত মহিলাদের মধ্যে গৃহবধু ও কলেজ ছাত্রী রয়েছে। তাদের বাড়ি সদর ও টঙ্গিবাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে। স্থাণীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে এই হোটেলটিতে অপকর্ম চলছিল।

Leave a Reply