টঙ্গীবাড়িতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০, বাড়ি ভাংচুর

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার কাঠাদিয়া গ্রামে শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছেন। হামলাকারীরা এ সময় দু’টি বসতঘর ভাংচুর করে। আহতদের মধ্যে ইসলাম, রিনা বেগম, আলেয়া বেগম, মেহেনেকা, পাখি, লিটন ও ফরিদাকে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

টঙ্গীবাড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ বাংলানিউজকে জানান, কাঠাদিয়া গ্রামের ইয়াসিন বেপারী ও জব্বার গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত বছর উভয়গ্রুপের সংঘর্ষ হলে জব্বারের নামে টঙ্গীবাড়ি থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘদিন আত্মগোপন করে থাকার পর সম্প্রতি তিনি আদালত থেকে জামিন পান।

এরপর শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কয়েকজনকে সঙ্গে নিয়ে জব্বার ইয়াসিন বেপারীর বাড়িতে হামলা ও ভাংচুর চালান। এতে ওই বাড়ির ১০ জন আহত হন।

এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
——————

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রতিপক্ষের হামলায় আহত ১২

গতকাল শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ির কাঠাদিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় নারীসহ ১২ জন আহত হয়েছেন। হামলাকারীরা এ সময় দু’টি বসতঘর ভাংচুর করে।

আহতদেরকে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি করা হয়েছে।

টঙ্গীবাড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ জানান, কাঠাদিয়া গ্রামের ইয়াসিন বেপারী ও জব্বার গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত বছর উভয়গ্রুপের সংঘর্ষ হলে জব্বারের নামে টঙ্গীবাড়ি থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘদিন আত্মগোপন করে থাকার পর সম্প্রতি তিনি আদালত থেকে জামিন পান।

এরপর শনিবার সন্ধ্যা ৬টার দিকে কয়েকজনকে সঙ্গে নিয়ে জব্বার ইয়াসিন বেপারীর বাড়িতে হামলা ও ভাংচুর চালান। এতে ওই বাড়ির ১২ জন আহত হন।

ঢাকা রিপোর্ট
——————

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১০, বাড়িঘর ভাঙচুর

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার কাঠাদিয়া গ্রামে শনিবার রাতে প্রতিপক্ষের হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছে। হামলাকারীরা দু’টি বাড়ি ভাংচুর ও তছনছ করে। আহতদের মধ্যে ইসলাম, রিনা বেগম, আলেয়া বেগম, মেহেনেকা, পাখি, লিটন ও ফরিদাকে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করানো হয়েছে।এ ছাড়াও বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ সাংবাদিকদের জানান, কাঠাদিয়া গ্রামের ইয়াসিন বেপারী ও জব্বার গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত বছর উভয়গ্রুপের সংঘর্ষ হলে জব্বারের নামে টঙ্গীবাড়ি থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘদিন আত্মগোপন করে থাকার পর সম্প্রতি তিনি আদালত থেকে জামিন পান। এলাকায় ফিরে কয়েকজনকে সাথে নিয়ে জব্বার, শনিবার রাতে ইয়াসিন বেপারীর বাড়িতে হামলা ও ভাংচুর চালান। হামলায় ওই বাড়ির ১০ জন আহত হন। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

হ্যালো-টুডে
——————

Leave a Reply