আ’লীগ নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে : জামায়াত ইসলামী সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে মুন্সীগঞ্জে গতকাল মঙ্গলবার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় জামায়াত ইসলামীর নেতাকর্মীদের সন্ত্রাসী তান্ডবের তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবী জানিয়েছেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি।

বেলা সাড়ে ১১ টার দিকে মুন্সীগঞ্জ শহরের কাচারী এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে আ’লীগ নেতাকর্মীরা। মিছিলটি পুরো শহর প্রদক্ষিন শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে প্রতিবাদ সভার আয়োজন করেন। এতে আ’লীগ নেতা মোহাম্মদ আলী, যুবলীগ নেতা মাসুদ রানা, ছাত্রলীগ নেতা মাহমুদ রিয়াদ, শহর ছাত্রলীগ নেতা মালেকুন মাকসুদ বিপুলসহ প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

———————

জামায়াতের তা-বের প্রতিবাদে মুন্সীগঞ্জে মিছিল সমাবেশ

ঢাকায় জামায়াতের তা-বের প্রতিবাদে গতকাল মঙ্গলবার বেলা ১২টায় মুন্সীগঞ্জ শহরে আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ বিক্ষোভ-মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শহরের পুরনো কাচারি এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে থানারপুল, দর্পনা রোড ও জুবলি রোড প্রদক্ষিণ করে আবার পুরনো কাচারি এলাকায় এসে মিছিলটি শেষ হয়।

বিক্ষোভ-সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা মনির হোসেন নান্নু, জেলা যুবলীগের নেতা জিয়াউর রহমান অপু, সদর উপজেলা যুবলীগের সভাপতি বাদল রহমান, সহসভাপতি গোলাম মাসুদ রানা, শহর যুবলীগের সভাপতি আবুল কাশেম শুভ্র, সাবেক ভিপি-জিএস মাহমুদ রিয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি আশাদুজ্জামান সুমন, শহর ছাত্রলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল প্রমুখ।

ডেসটিনি

Leave a Reply