লৌহজংয়ে দুই ট্রলারের সংঘর্ষ

কাজী দীপু মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের লৌহজংয়ের ভোইগদা এলাকায় বালিগাও খালে গতকাল শনিবার দুই বালুবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ সময় হাবিল নামের এক শ্রমিক নিহত ও ২ শ্রমিক নিখোজঁ হয় প্রত্যক্ষদর্শীরা জানালেও পুলিশ তা অস্বীকার করেছে। বালিগাও থেকে বালুবাহী একটি ট্রলারের সঙ্গে বিপরীতগামী অপর একটি বালুবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী রাজু পোদ্দার জানান, সংঘর্ষের সময় পানিতে পড়ে ট্রলারের পাখায় হাবিল নামের এক শ্রমিকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও নিহতের লাশ উদ্ধার না করেই ফিরে গেছে। তবে লৌহজং থানার ওসি সুব্রত কুমার সাহা জানান, সংঘর্ষে একটি ট্রলার ডুবে গেলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

=====================

বালিগাঁও খালে দু’ট্রলারের মুখোমুখী সংঘর্ষ: এক শ্রমিক নিখোঁজ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বালিগাঁও খালে আজ শনিবার সকালে দু’ট্রলারের মুখোমুখী সংঘর্ষে বালুবোঝাই একটি ট্রলার ডুবিতে ১ জন শ্রমিক নিখোঁজ ও ৫ শ্রমিক আহত হয়েছে। এতে শনিবার সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ বালু শ্রমিক হাবিলের সন্ধান মেলেনি।

আহত শ্রমিকদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

লৌহজং থানার ওসি সুব্রত কুমার সাহা বাংলানিউজকে জানান, শনিবার সকাল ১০টার দিকে লৌহজং উপজেলার পয়সা গ্রামের বালিগাঁও খালে বালু বোঝাই দু’টি ট্রলারের মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে একটি ট্রলার ডুবে যায়। ওই ট্রলারের হাবিল নামে এক বালু শ্রমিক নিখোঁজ হয়।

এ সময় স্থানীয়রা ডুবে যাওয়া ট্রলারের শ্রমিকদের উদ্ধার করে। তবে আহত শ্রমিকদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply