এবার প্রস্তুত বালাম

তরুণপ্রজন্মের প্রিয় গায়ক বালাম। কথা ছিল রোজার ঈদে শ্রোতাদের তিনি তুলে দিবেন চতুর্থ একক অ্যালবাম। কিন্তু শেষপর্যন্ত অ্যালবামটি রিলিজ পায় নি। কারণ তখনও অ্যালবামের কয়েকটা গান তৈরি বাকি ছিল। বালাম নিজেও তাড়াহুড়ো করতে চান নি। আগের অ্যালবামটি তড়িঘড়ি করে বের করায় ততটা সাফল্যে মুখ দেখেনি। তাই ধীরে-সুস্থেই চতুর্থ একক বের করতে চেয়েছেন বালাম।

প্রায় ছয় মাস ধরে নিজের স্টুডিওতে প্রতিদিন সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত টানা নতুন এই অ্যালবামের জন্য কাজ করেছেন বালাম। প্রথম একক অ্যালবামের মত এই অ্যালবামের সব গানগুলোর কথা লিখার দায়িত্ব দিয়েছেন জাহিদ পিন্টুর উপর। সুর ও সংগীত পরিচালনা করেছেন বালাম নিজেই।

বাংলানিউজকে অ্যালবামের কাজের অগ্রগতির ব্যাপারে বালাম বললেন, ‘ভালোভাবেই প্রস্তুতি নিচ্ছি। এরই মধ্যে বলা যায় চলে অ্যালবামের প্রায় আশি ভাগ কাজ শেষ হয়েছে। একটু বেশি সময় এবং যত্ন নিয়ে কাজ করছি, যাতে এটি সব ধরনের শ্রোতার পছন্দ হয়।’

প্রথম অ্যালবাম বালাম, দ্বিতীয় বালাম-২ ,তৃতীয় বালাম-৩ তাহলে এবারের অ্যালবামটিও কি বালাম-৪ হবে ? এমন প্রশ্নে বালামের উত্তর, আসলে আমি আমার নিজের নামটাকে ব্র্যান্ড হিসেবে ব্যবহার করেছিলাম। তবে এবার অ্যালবামের শিরোনামে ‘বালাম’ নামটি থাকবে না,অন্য আলাদা একটা নাম হবে।

তাহলে কোরবানী ঈদেও কি বালাম ভক্তরা শূন্য হাতে ফিরবে এমন প্রশ্নে বালাম হেসে উত্তর দেন, অবশ্যই না। আগামী এক সপ্তাহের মধ্যে অ্যালবাম ও প্রযোজনা প্রতিষ্ঠানের নাম চুড়ান্ত করে সবাইকে জানাবো। তখন হয়ত ভক্তদের এই আপেক্ষা থাকবে না।

জাবেদ ইকবাল
বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply