ঢাকার সমাবেশে যোগ দিতে মুন্সীগঞ্জ বিএনপির ব্যাপক প্রস্তুতি

ঢাকার মহাসমাবেশে যোগ দিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে মুন্সীগঞ্জ জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলো। সোমবার দিনভর সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই দলীয় নেতাকর্মীদের সঙ্গে গণসংযোগ চালান। ঢাকার সমাবেশে ব্যাপক লোক সমাগম ঘটাতে তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার মহাসমাবেশে যোগ দিতে শুধু জেলা সদরের দলীয় নেতাকর্মীদের জন্য ২৫ টি বাস ভাড়া করা হয়েছে। বিএনপি সভাপতি আব্দুল হাইয়ের নেতৃত্বে ওই ২৫ বাসযোগে জেলা সদর থেকে দলীয় নেতাকর্মীরা ঢাকার সমাবেশে যোগ দিবেন।

এছাড়া বিএনপির পাশাপাশি স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা যাবেন আলাদা ভাবে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমানের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা ঢাকার সমাবেশে যোগদান করবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

মুন্সীগঞ্জের জেলা সদর ছাড়াও অপর পাঁচটি উপজেলা থেকে শতাধিক বাস ছাড়বে ঢাকার উদ্দেশ্যে। মঙ্গলবার সকাল ৭ টা থেকে ৮ টার মধ্যে নেতাকর্মীদের ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে। এরপর তারা মতিঝিল এলাকায় সংঘবদ্ধ হয়ে জনসভায় যোগ দেবেন।

জেলার শ্রীনগর থেকে সভাপতি আলহাজ্ব মমিন আলীর নেতৃত্বে, গজারিয়ায় অধ্যাপক গিয়াসউদ্দিনের নেতৃত্বে, টঙ্গীবাড়িতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিকের নেতৃত্বে, সিরাজদিখানে বিএনপি সভাপতি আব্দুল কুদ্দুস ধীরনের নেতৃত্বে ও লৌহজং উপজেলায় সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহার নেতৃত্বে ঢাকার মহাসমাবেশে যোগ দিবেন নেতাকর্মীরা।

জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোজাম্মেল হোসেন সজল বাংলানিউজকে জানান, জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই আজ সোমবার দুপুরে শহরের থানারপুল এলাকার জেলা বিএনপির পার্টি অফিসে নেতাকর্মীদের সঙ্গে দেখা করেছেন। এ সময় তিনি বিপুল সংখ্যক লোক সমাগম ঘটাতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply