ডিসিসি মেয়র খোকার মুন্সীগঞ্জের পৈত্রিক বাড়ি থেকে চোরাই প্রাইভেটকার উদ্ধার

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে : ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি নেতা সাদেক হোসেন খোকার মুন্সীগঞ্জের পৈত্রিক বাড়ি থেকে চুরি হওয়া একটি প্রাইভেটকার উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সকালে সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর গ্রামস্থ পৈত্রিক বাড়িতে অভিযান চালিয়ে প্রাইভেটকার উদ্ধার করা হয়। এ সময় পুলিশ আবুল বাসার নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে গেছে ডিবি পুলিশের একটি দল।

চলতি মাসে ঢাকার বিভিন্নস্থানে দুই দিনব্যাপী অভিযান চালিয়ে ১৪টি চোরাই প্রাইভেটকার ও ৫ টি মটর সাইকেল উদ্ধারসহ ৯ জন গাড়ী চোরকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এরমধ্যে গ্রেফতারকৃত এক আসামীর স্বীকরোক্তি মতে গোয়েন্দা পুলিশের একটি দল মুন্সীগঞ্জের সিরাজদিখানের রাজানগর ইউনিয়নের সৈয়দপুর গ্রামে ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি নেতা সাদেক হোসেন খোকার পৈত্রিক বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির ভেতর থাকা একটি চোরাই প্রাইভেটকার উদ্ধার ও আবুল বাসার নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ । পরে তারা সিরাজদিখান থানা পুলিশকে অবহিত করে গাড়ীসহ গ্রেফতারকৃতকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সিরাজদিখান থানার ওসি মো. মাহাবুবুর রহমান সৈয়দপুর গ্রাম থেকে চোরাই গাড়ী উদ্ধারের কথা স্বীকার করেছেন।

অন্যদিকে স্থাণীয় সূত্র জানায়, গত ৩ দিন ধরে চোরাই প্রাইভেটকারটি সৈয়দপুর গ্রামে সাদেক হোসেন খোকার পৈত্রিক বাড়িতে রয়েছে। বিক্রি করার উদ্দেশ্যে এখানে আনা হয় বলে সূত্রটি দাবী করে জানান, গাড়ী চুরি ও বিক্রির সঙ্গে ঢাকার গাড়ী চুরির সংঘবদ্ধের সঙ্গে স্থানীয় কতিপয় ব্যক্তি জড়িত রয়েছে।

Leave a Reply