গৃহ পরিচারিকার হাতে গৃহকর্ত্রী খুন

রাজধানীতে গৃহপরিচারিকার ছুরিকাঘাতে হাসেনা বেগম (৭৩) নামের এক গৃহকর্ত্রী খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে রাশমনো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত হাসেনা শ্যামপুরে গে-ারিয়ার সতীশ সরকার রোডের ৪০/বি নম্বর বাড়ির চারতলার একটি ফ্ল্যাটে থাকতেন। এ ঘটনার সঙ্গে জড়িত খুনি আনজু আরা বেগম ওরফে আয়েশাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের ছেলে হাজী জামাল উদ্দিন জানান, নতুন গৃহপরিচারিকা আনজু আরা বেগম ওরফে আয়েশা গত শনিবার বিকালে বটি দিয়ে তার

মাকে কুপিয়ে ও কিলঘুষি মেরে আহত করে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে বাইরে দিক দিয়ে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। এরপর তার মায়ের কোনো যোগাযোগ না থাকায় ফ্ল্যাটে গিয়ে তারা দরজার তালা ভেঙে তার মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে রাশমনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল মারা যান। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং থানার মোসা গ্রামে।

শ্যামপুর থানার সাব-ইন্সপেক্টর মলি্লক আবদুল হালিম জানান, আঞ্জুয়ারা বেগম গৃহকর্ত্রী হাসেনাকে কৌশলে হাত-পা বেঁধে কুপিয়ে বাসা থেকে ৫০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহতের ছেলে কামাল উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন। কাজের মেয়ের গ্রামের বাড়ি জয়পুরহাটের কেতলাল এলাকায়। তাকে গ্রেপ্তারের জন্য রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে।

এক মাস আগে গৃহপরিচারিকা আঞ্জুয়ারা ওই বাসায় কাজ নেয়। হাসেনা চার মেয়ে ও দুই ছেলের জননী। তার স্বামী মৃত সামছুল হক খান।

ডেসটিনি

Leave a Reply