লৌহজংয়ে বস্তাবন্দি নবজাতকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মার চর থেকে মঙ্গলাবার ৩দিন বয়সী এক নজাতকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। লৌহজং থানার এসআই ও হত্যা মামলার আইও বিল্লাল মিয়া বাংলানিউজকে জানান, মাত্র ৩ দিন বয়সী সন্তানকে গলা টিপে হত্যা করে বাবা সোহেল। পরে সন্তানের লাশ গুম করতে বস্তাবন্দি অবস্থায় লৌহজংয়ের পদ্মার চরে ফেলে আসে।

এ ঘটনায় নবজাতকের মা লিপি বেগম লৌহজং থানায় প্রথমে অভিযোগ দায়ের করলে গতকাল সোমবার সন্ধ্যায় পদ্মারচর থেকে পুলিশ ওই নবজাতকের লাশ উদ্ধার করে। দাম্পত্য কলহের জের ধরে নিজ নবজাতক সন্তানকে বাবা সোহেল হত্যা করেছে বলে মা লিপি দাবি করেছেন।

এতে বাবাকে একমাত্র আসামি করে থানায় লিপি নবজাতক হত্যার অভিযোগে মামলা দায়ের করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=========================

হত্যার পর সন্তানের লাশ গুমের চেষ্টা

মুন্সীগঞ্জের লৌহজংয়ে এক নবজাতক সন্তানকে হত্যার পর লাশ গুমের সময় এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে উপজেলার সাইনহাটি গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার রাসেল (১৮) সাইনহাটি গ্রামের খবির হাওলাদারের ছেলে।

এলাকাবাসী জানায়, রাসেলের সঙ্গে একই গ্রামের লিপি আক্তারের (১৭) প্রেম ছিলো। বেশ কিছুদিন আগে লিপি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এরপর রাসেল গত ১৮ সেপ্টেম্বর লিপিকে বিয়ে করে।

গত শুক্রবার লিপি একটি কন্যা সন্তানের জন্ম দেয়। বিয়ের ১৫ মধ্যে বাবা হয়ে যাওয়ায় এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন ছাড়ায় বলে জানায় এলাকাবাসী।

লৌহজং থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন সাংবাদিকদের বলেন, সোমবার রাতে রাসেল স্ত্রী ও সন্তানকে দেখতে শ্বশুরবাড়ি যায়। রাতে সেখানেই থাকে।

ভোরে লিপি ঘুম থেকে উঠে বিছানায় স্বামী ও সন্তানকে দেখতে না পেয়ে আশপাশে খোঁজ করে। তখন লিপির ডাকে পরিবারের সদস্য ও আশপাশের লোকজন ছুটে আসে।

এসআই বিল্লাল জানান, এলাকাবাসী রাসেলকে তার বাড়ি থেকে আটক করে সন্তানের বিষয়ে জানতে চাইলে সে একেক সময় একেক কথা বলে।

এক পর্যায়ে শিশুটিকে বাড়ির পাশের একটি ডোবায় চুবিয়ে হত্যার পর সেখানে কচুরিপানার নিচে লুকিয়ে রাখার কথা জানায় রাসেল।

এরপর রাসেল কচুরিপানার নিচ থেকে শিশুটিকে তুলে আনে বলে জানান পুলিশ কর্মকর্তা বিল্লাল।

তিনি জানান, শিশুটির লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে এ বিষয়ে একটি হত্যা মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বিডি নিউজ 24

Leave a Reply