চরাঞ্চল সোলারচর গ্রামে সঙঘর্ষ

সদর উপজেলার চরাঞ্চল সোলারচর গ্রামে বুধবার বিকেলে বাড়ির বাউন্ডারি দেয়াল নির্মাণকে কেন্দ্র করে সঙঘর্ষে ৪ জন আহত হয়েছে। এমাদুল বেপারী ও কালাই বেপারীর লোকজনের মধ্যে সঙঘর্ষ ঘটে। এমাদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও এনামুল, মাহমুদ ও কাজলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার সেকেন্ড অফিসার এসআই সুলতান আহমেদ জানান, সঙঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সকালে এমাদুল বাড়ির বাউন্ডারি দেয়াল নির্মাণ শুরু করলে উভয়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে প্রতিবেশী কালাই বেপারীর লোকজন বাউন্ডারি দেয়াল নির্মাণে বাঁধা দিলে এ সঙঘর্ষ বাধে। তবে থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
============

মুন্সীগঞ্জে চাপাতির কোপে তিন আঙ্গুল বিচ্ছিন্ন

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : বুধবার দুপুরে সদর উপজেলার সোলার চর গ্রামে বাড়ি সিমানা নিয়ে সহিংসতায় চাপাতির কোপে মো. এমাদুল (৩৫) নামের এক ব্যক্তির বাম হাতের ৩টি আঙ্গলু বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আহত মো. কাজল (২৫), মাহমুদা (৩২) ও এনামুলকে (২০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মো. এমাদুল বাড়ির সিমানায় দেওয়াল নির্মাণের সময় প্রতিবেশী কালাই ব্যাপাীর লোকজন বাধা দিলে সংঘর্ষ বেধে যায়। আহতরা সকলেই মো. এমাদুল পক্ষের । এব্যাপারে সদর থানার ডিউটি অফিসার সহকারী দারোগা জেহাদুল হক বিকালে জানান, বিষয়টি থানা অবগত নয়।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply