জন্মদিনে নববধূকে নিয়ে কক্সবাজার সৈকতে হাবিব

মিউজিক জিনিয়াস হাবিব নববধূকে নিয়ে বর্তমানে অবস্থান করছেন কক্সবাজার সমূদ্র সৈকতে। ১৫ অক্টোবর শনিবার হাবিবের জন্মদিন। হুট করে বিয়ে করার পর স্ত্রীকে নিয়ে নিজের প্রথম জন্মদিনটি পালনের জন্যই হাবিব শুক্রবার রাতে কক্সবাজার পৌছান। ক্যারিয়ার নিয়ে ভীষণ ব্যস্ত হাবিব জন্মদিনের পাশাপাশি হানিমুনটাও একই সঙ্গে পালন করছেন।

হাবিবের প্রেম-ভালোবাসা-রোমান্স নিয়ে শোবিজে গত কয়েকবছর ধরে শোনা গেছে নানারকম গুঞ্জন। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ির পর একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক থাকার বিষয়টি মিডিয়ায় ছিল ওপেন সিক্রেট। এরপর রাজধানীর সুপরিচিত এক ডিজে গ্ল্যামার গার্লের সঙ্গেও তার ঘনিষ্ঠতা নিয়ে শোনা যায় নানারকম মুখরোচক আলোচনা। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে হুট করেই হাবিব ১২ অক্টোবর বুধবার রাতে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীকে। চট্টগ্রামে কনের বাসায় কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়েটা হয়েছে পুরোপুরি হাবিবের মা রোকসানা ওয়াহিদের পছন্দে। একটি বিয়ের অনুষ্ঠানে হাবিবেব মায়ের সঙ্গে পরিচয় হয় রেহানের। প্রথম পরিচয়েই মেয়েটিকে তিনি খুব পছন্দ করে ফেলেন। তারপর মেয়েটি সম্পর্কে নিজেই খোঁজখবর নেন। কয়েকদিন আগে হাবিবকে তার পছন্দের বিষয়টি খুলে বলেন।

হাবিবের মা ছেলেকে তার পছন্দ করা মেয়েটিকে দেখাতে বুধবার চট্টগ্রামে যান। কনেকে হাবিব পছন্দ করার সঙ্গে সঙ্গে তিনি আর দেরি করলেন না। পাত্রীপক্ষের সম্মতি নিয়ে তাৎক্ষণিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন।

চাঞ্চল্যকর এ বিয়ের এক দিন পর শুক্রবার সকালে নববধূকে নিয়ে কক্সবাজার সমুদ্র সৈকতের উদ্দেশে রওয়ানা দেন হাবিব। বিষয়টি নিশ্চিত করেছেন হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদ। হাবিবের সঙ্গে যোগাযোগের জন্য বাংলানিউজ অসংখ্যবার ফোন করলেও তার দুটি মোবাইল নম্বরই বন্ধ পাওয়া যায়। হাবিবকে না পেয়ে শেষপর্যন্ত তার বাবা ফেরদৌস ওয়াহিদের শরণাপন্ন হতে হয়। তিনি বলেন, বৌমাকে নিয়ে হাবিব এখন কক্সবাজার আছে। কক্সবাজার সমূদ্র সৈকত হাবিবের একটি প্রিয় জায়গা। সময়-সূযোগ পেলেই সে কক্সবাজারে চলে যায়। বিয়ের পর প্রথম জন্মদিনটা পালনের জন্য হাবিবুল কক্সবাজারকেই বেছে নিয়েছে। দুদিন পর তাদের ঢাকায় ফেরার কথা।

বিয়ের পর থেকেই হাবিব মিডিয়ার সঙ্গে কোনো যোগাযোগ রাখেন নি। অনেক চেষ্টা চালিয়েও তার সদ্য বিয়ে করা স্ত্রী রেহান চৌধুরীর ছবি পাওয়া যায় নি। ঘণিষ্ঠ সূত্রে কেবল জানা গেছে, চট্টগ্রামের বাঁশখালীর ব্যবসায়ীর মেয়ে রেহান চৌধুরী জন্ম সৌদি আরবে। সেখানেই তিনি বড় হয়ে উঠেন। কয়েকবছর আগে দেশে ফিরেন। রেহানের বাবা একজন ব্যবসায়ী। গতবছর উচ্চ মাধ্যমিক পাশ করার পর রেহান চৌধুরী চট্রগ্রামে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে অনার্সে ভর্তি হয়েছেন।

আকস্মিকভাবে বিয়ে করার মাধ্যমে হাবিব তার প্রেম-ভালোবাস-রোমান্স নিয়ে সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply