মুন্সীগঞ্জে অজ্ঞাত পরিচয়ের ৩ লাশ উদ্ধার

কাজী দীপু মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জে গতকাল শনিবার সকালে অজ্ঞাত পরিচয়ের পৃথক ৩ লাশ উদ্ধার করা হয়েছে। জেলার লৌহজং উপজেলার বালিগাঁও-লৌহজং সড়কে ক্ষেতের পাড়া এলাকায় গাছ অবস্থায় সকাল সাড়ে ৯ টার দিকে আনুমানিক ১৩-১৪ বছরের এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটি আতœহত্যা করেছে না, দুর্বৃত্তরা হত্যার পর গাছে লাশ ঝুলিয়ে রাখে-তা জানা যায়নি। পুলিশ শিশুর মৃত্যু রহস্য খতিয়ে দেখছে।

এদিকে, শহরের উপকণ্ঠ কাঠপট্টি এলাকায় ধলেশ্বরী নদীতে বেলা ১২ টার দিকে অজ্ঞাত পরিচয়ের এক তরুনীর (২২) লাশ উদ্ধার করেছে মুক্তারপুর নৌ-ফাঁড়ি পুলিশ। ফাঁড়ির ইনচার্জ এস আই মিজানুর রহমান জানান, অন্যত্র কোথাও তরুনীকে হত্যা করা হয়েছে। কে বা কারা তরুনী হত্যার সঙ্গে জড়িত ও তরুনীর পরিচয় খুঁজে বেড়াচ্ছে পুলিশ। ধলেশ্বরী নদীর পাড়ে তরুনীর লাশ দেখতে পেলে সেখানে নারী-পুরুষের উপচে পড়া ভীড় পড়ে।

এছাড়া জেলার শ্রীনগর উপজেলার কামারগাঁও এলাকায় পদ্মা নদীতে অজ্ঞাত পরিচয়ের আরো এক যুবকের ক্ষতবিক্ষত লাশ শনিবার সকাল ৯ টায় উদ্ধার করে পুলিশ। হতভাগা ওই যুবকের (২২) লাশ পদ্মায় ভেসে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ শত শত মানুষের উপস্থিতিতে যুবকের লাশ উদ্ধার করে। তাকে অন্যত্র কোথাও হত্যা করে দুর্বৃত্তরা লাশ নদীতে ফেলে দেয়। পৃথক উদ্ধারকৃত ৩ লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

=======================

মুন্সীগঞ্জে তিন লাশ উদ্ধার

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জে শনিবার অজ্ঞাতনামা ৩টি লাশ উদ্ধার হয়েছে। বিকালে শ্রীনগর উপজেলার ভাগ্যকূলের কাছে পদ্মার থেকে ভাসমান অবস্থায় এক যুবকের (২২) লাশ উদ্ধার হয়। তার পরনে ছিল গেঞ্জি। এর আগে সদর উপজেলার মিরকাদিম কাঠপট্টির কাছে ধলেশ্বরী নদীতে ভাসমান অবস্থায় এক যুবতীর (২০) লাশ উদ্ধার করে পুলিশ। তার পরনে ছিল সালোয়ার কামিজ। লৌহজং উপজেলার খলগাঁও গ্রামের একটি গছে ঝুলন্ত অবস্থায় আরেক যুবকের (২১) লাশ উদ্ধার করা হয়েছে। এই যুবকের পরিচয় না পাওয়ায় রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম জানিয়েছেন, ধরণা করা হচ্ছে এই যুবক দিনমজুরের কাজে অন্য জেলা থেকে এখানে এসেছিল। কোন কারণে গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা করেছে। অন্য লাশ উদ্ধার সম্পর্কে পুলিশ সুপার বলেন, মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে গলিত লাশ দেখে ধারনা করা হচ্ছে বেশ ক’দিন আগে তারা মারাগেছে। লাশ ভাসতে ভাসতে এখানে আসে।

মুন্সিগঞ্জ নিউজ
=======================

মুন্সীগঞ্জে তিনটি লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের তিন উপজেলা থেকে অজ্ঞাতনামা তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে শ্রীনগর, সদর উপজেলা ও লৌহজং উপজেলা থেকে লাশ তিনটি উদ্ধার করা হয় বলে পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম জানিয়েছেন।

দুপুর দেড়টার দিকে শ্রীনগর উপজেলার ভাগ্যকূলের কাছে পদ্মা নদীতে ভাসমান অবস্থায় এক যুবকের (২২) লাশ উদ্ধার হয়। তার পরনে রয়েছে গেঞ্জি।

প্রায় একই সময় সদর উপজেলার মিরকাদিম কাঠপট্টির কাছে ধলেশ্বরী নদীতে ভাসমান অবস্থায় এক তরুণীর (২০) লাশ উদ্ধার করে পুলিশ।

এছাড়া অপর এক যুবকের লাশ উদ্ধার করা হয় লৌহজং উপজেলার খলগাঁও গ্রামের একটি গাছে ঝুলন্ত অবস্থায়। পুলিশ সুপার শফিকুল জানান, ধারণা করা হচ্ছে এই যুবক দিনমজুরের কাজে অন্য জেলা থেকে এখানে এসেছিলো।

পুলিশ সুপার জানান, ভাসমান লাশ দুটি দেখে ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন আগে তাদের মৃত্যু হয়েছে।

বিডি নিউজ 24
=======================

=======================

Leave a Reply