সিরাজদিখানে সব্জি ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে জবাই

ভাগ্যক্রমে জীবিত রইলেও অবস্থা আশংকাজনক
কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নীমতলা বাজারে বৃহস্পতিবার রাতে চাঁদার দাবীতে ফিরোজ মিয়া (২৮) নামের এক সব্জি ব্যবসায়ীকে প্রকাশ্যে জবাই করে হত্যার প্রচেষ্টা চালিয়েছে এক দুস্কৃতিকারী। তবে ভাগ্যক্রমে সব্জি ব্যবসায়ী এখনো জীবিত থাকলেও তার অবস্থায় আশংকাজনক।

পুলিশ জানায়, মূমুর্ষু অবস্থায় তাকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় স্থানীয় জনতা দুস্কৃতিকারী টুলু মিয়াকে গনধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। সব্জি ব্যবসায়ী ফিরোজ সিরাজদিখান উপজেলার শিকারপুর গ্রামের নোয়াব আলীর ছেলে। দুস্কৃতিকারী টুলু নীমতলা বাজারের সব্জি ব্যবসায়ী ফিরোজের কাছে রাত ৮ টার দিকে কয়েক হাজার টাকা চাঁদা চায়। এতে তিনি দিতে অস্বীকার করলে ধারালো ছোরা হাতে ওই দুস্কৃতিকারী চড়াও হয় সব্জি ব্যবসায়ীর উপর। এ সময় প্রকাশ্যেই ওই দুস্কৃতিকারী সব্জি ব্যবসায়ীর গলায় ছোরা দিয়ে জবাই করে। ঘটনার পর পরই স্থানীয় জনতা ধাওয়া দিয়ে পাকড়াও করে দুস্কৃতিকারীকে। এ সময় তাকে গনধোলাই দেয়া হয়। পরে পুলিশের কাছে সোপর্দ করা হলে তাকে গ্রেফতার করা হয়েছে।#

==================

মুন্সীগঞ্জে সবজি ব্যবসায়ীকে জবাইয়ের চেষ্টা

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : সিরাজদিখান উপজেলার নীমতলা বাজারে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে চাঁদা না দেয়ায় ফিরোজ মিয়া (২৮) নামের এক সবজি ব্যবসায়ীকে প্রকাশ্যে জবাই করে হত্যার প্রচেষ্টা চালিয়েছে এক দুস্কৃতিকারী। তবে, ভাগ্যক্রমে বেঁচে গেলেও তার অবস্থায় আশংকাজনক। পুলিশ জানায়, মূমুর্ষু অবস্থায় তাকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় স্থানীয় জনতা দুস্কৃতিকারী টুলু মিয়াকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। সবজি ব্যবসায়ী ফিরোজ সিরাজদিখান উপজেলার শিকারপুর গ্রামের নোয়াব আলীর ছেলে। দুস্কৃতিকারী টুলু নীমতলা বাজারের ফিরোজের কাছে রাত ৮ টার দিকে ৫ হাজার টাকা চাঁদা দাবী করে। এতে তিনি দিতে অস্বীকার করলে ধারালো ছোরা হাতে ওই দুস্কৃতিকারী চড়াও হয় সব্জি ব্যবসায়ীর উপর। এ সময় প্রকাশ্যেই ওই দুস্কৃতিকারী সব্জি ব্যবসায়ীর গলায় ছোরা দিয়ে জবাই করার চেষ্টা করে। ঘটনার পর পরই স্থানীয় জনতা ধাওয়া দিয়ে পাকড়াও করে দুস্কৃতিকারীকে। এ সময় তাকে গণধোলাই দেয়া হয়। পরে পুলিশের কাছে সোপর্দ করা হলে তাকে গ্রেফতার করা হয়েছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply