সিরাজদিখানে পুলিশের লুণ্ঠিত শর্টগান ও বন্দুক উদ্ধার

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : রবিবার মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার চিত্রকোর্টের তুলশিখালি বাজার থেকে লুন্ঠিত পুলিশের ২টি অস্ত্রই দুপুরে উদ্ধার হয়েছে। তুলশিখালি বাজারের পাশের একটি জঙ্গল থেকে শর্টগানটি এবং বাজারে একটি পরিত্যক্ত টং থেকে বন্দুকটি পুলিশ উদ্ধার করা হয়। পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম এই তথ্য দিয়ে জানান, এখন পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আহত পুলিশের সহকারী দারোগা পরিমল চন্দ্র, হাবিলদার গিয়াসউদ্দিন, কনস্টেবল হৃদয় ও কনস্টেবল রাসেলকে মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাথায় আঘাতপ্রাপ্ত পরিমল চন্দ্রের অবস্থা আশঙ্কা জনক। পুলিশ সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলাচ্ছে বলে এসপি জানান।

উল্লেখ্য সকালে এএসআই পরিমলের নেতৃত্বে চার পুলিশ গুরুতর জখম (৩২৬ ধারা) মামলার ওয়ারেন্টের পলাতক আসামী আফিলউদ্দিনকে (৪২) তুলশিখালি বাজার থেকে গ্রেফতার করে নিয়ে আসার পথে তার সহযোগী সন্ত্রাসীরা অতর্কিতে হামলা চালায়। ছিনিয়ে নিয়ে যায় পুলিশের ১টি বন্দুক ও ১টি শর্টগান । রক্তাক্ত অবস্থায় পোষাক পরিহিত ৪ পুলিশকে জখম করে রাস্তায় ফেলে রাখে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার হাসপাতালে পাঠায়। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এসপির নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ এলাকায় অবস্থান করছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply