পাঁচগাঁও বাজারে ছিনতাই

শামীম বেপারীঃ মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার পাচঁগাওঁ বাজার হতে গতকাল বৃহস্পতিবার ২ ভরি স্বর্ন ও ৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। জানা গেছে ,উপজেলার চাঠাতিপাড়া গ্রামের লাল মিয়া বেপারী স্বর্ন মেরামত করার জন্য পাঁচগাঁও বাজারের মিন্টু স্বর্নকারের দোকানে গেলে উপজেলার পাচঁগাওঁ গ্রামের রশিদ মোল্লার ছেলে রিপন মোল্লা সহ ৩/৪ জন অজ্ঞাত পরিচয়কারী ছিনতাইকারী ধারালো ছুরি ঠেঁকিয়ে উক্ত স্বর্ন ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে লাল মিয়া বেপারী টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছ।

মোবাঃ ০১৮১৮৪০৫০৮৯
===================
ছিনতাই

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : বৃহস্পতিবার টঙ্গিবাড়ী উপজেলার পাঁচগাঁও বাজারে ২ ভরি স্বর্ন ও ৫ হাজার টাকা ছিনতাই হয়েছে। লাল মিয়া ব্যাপারী স্বর্ণের গহনা মেরামত করার জন্য পাঁচগাঁও বাজারের মিন্টু স্বর্নকারের দোকানে গেলে একই কয়েক ছিনতাইকারী ধারালো ছুড়ি ঠেকিয়ে স্বর্ন ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। লাল মিয়া ব্যাপারী টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মুন্সিগঞ্জ নিউজ

One Response

Write a Comment»
  1. For all of your information Ripon molla is one of the great fucking buster in panchgaon village. Police should take a step immediately. Otherwise the people of panchgaon will take a step against him. Thanks a lot shamim brother for your news.

Leave a Reply