১৬ বছরেও সিরাজদিখান যুবলীগ সম্মেলন হয়নি

সাবেক ছাত্রনেতাদের সমন্বয় কমিটি গঠন
মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলা যুবলীগের সম্মেলন হচ্ছেনা ১৬ বছর। এ অবস্থায় উপজেলা ছাত্রলীগের সাবেক ৫ কমিটির নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে বিলুপ্ত যুবলীগ পুনরায় গঠনের লক্ষ্যে ৩৫সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন করেছে ।

বুধবার সকাল ১১টায় সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ কার্য্যালয়ে প্রাক্তন ছাত্রলীগের নেতাদের ঈদ পূর্ণমিলনী আলোচনা সভায় ক্ষুদ্ধ নেতারা এই সমন্বয় কমিটি গঠন করেন । সাবেক ছাত্রলীগ সভাপতি শেখ মনির হোসেন মিলনের সভাপতিত্বে ও রাকিব হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর খান বাবু, মোশারফ হোসেন সুমন, উপজেলা স্বেচছাসেবক লীগের আহ্বায়ক শামিম, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু সাঈদ, থানা ছাত্রলীগ সাধারন সম্পাদক মহসিন রেজা প্রমুখ ।

বক্তারা বলেন, যুদ্ধাপরাধীর বিচার ব্যাহত করতে বিরোধী দলের নেতারা নানা মুখী তৎপরতায় লিপ্ত তারা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে মিথ্যা অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্তিতে ফেলতে চাচ্ছে । আর একারণেই সিরাজদিখান উপজেলা যুবলীগ গঠন করে বিরোধী দলকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করা হবে ।

পরে নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে মনির হোসেন মিলনকে প্রধান সমন্বয়করে ৩৫সদস্য বিশিষ্ট যুবলীগের সিরাজদিখান উপজেলা সমন্বয় কমিটি গঠন করা হয় ।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply