আমেরিকা প্রবাসী মমতাজ হত্যা

কথিত প্রেমিকসহ ৩ জনকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ
মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : দীর্ঘ ৮ মাস পর আমেরিকা প্রবাসী মমতাজ বেগম (৫৫) হত্যাকান্ডের জট খুলতে শুরু করেছে। মঙ্গলবার সকালে নিহতের ভাগ্নে রাসেল ও পরকীয়া প্রেমিক গফুরকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। এই হত্যাকান্ডের সাথে জড়িত ঘটনার পর থেকে পলাতক মামলার অন্যতম আসামী হান্নানকে ৩ দিন আগে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হান্নানের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার চাঁদপুরের মতলব উপজেলার ষাটনল থেকে নিহতের ভাগ্নে মো. রাসেল ও গফুর মিয়াকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ সদর থানায় সিআইডি পুলিশ গ্রেফতারকৃত হান্নান, ভাগ্নে রাসেল ও গফুরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এদের মধ্যে হান্নানকে ২ দিনের রিমান্ডে আনা হয়েছে। তবে ৮ মাস পর হলেও গজারিয়ার চাঞ্চল্যকর মমতাজ হত্যাকান্ডের জট শিগগির খুলে যাবে বলে সিআইডি ইন্সপেক্টর মাজহারুল ইসলাম জানিয়েছেন।
সিআইডি পুলিশের এই কর্মকর্তা জানান, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত নিহতের ভাগ্নে রাসেল, কথিত প্রেমিক গফুর মিয়া ও মদ সরবরাহকারী হান্নানকে একসঙ্গে মুখোমুখি করা হয়েছিল। এ সময় মুখোমুখি অবস্থায় গ্রেফতারকৃত ৩ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

গত ২৫ মার্চ রাতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়ার শিমুলিয়া গ্রামে নিজ বাস ভবনে শয়ন কক্ষে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে আমেরিকা প্রবাসী মমতাজ বেগমকে। এ ঘটনায় পরদিন গজারিয়া থানায় নিহতের স্বামী হাসু মিয়া বাদী হয়ে ১১ জনকে সন্দেহভাজন আসামী করে মামলা দায়ের করেন।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply