সিরাজদিখানে সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

মোজাফফর হোসেন: গতকাল শুক্রবার মুন্সিগঞ্জের সিরাজদিখানে বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন কুসুমপুর ‘চাঁদের হাট’র সহযোগীতায়, কর্মশালার আয়োজন করে সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান কাওছার স্মৃতি ফাউন্ডেশন। সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন, এমদাদুল হক পলাশ প্রকাশক ও সম্পাদক মাসিক বিক্রমপুর। প্রধান অতিথি ছিলেন, মাছরাঙ্গা টেলিভিশনের হেড অব নিউজ ও কেন্দ্রীয় চাঁদের হাটের সভাপতি, শাহ আলমগীর। বিশেষ অতিথি ছিলেন, দৈনিক বাংলা বাজার পত্রিকার বার্তা প্রধান, মুফদী আহমেদ মনা। সৈয়দ মাহমুদ হাসান মুকুটের সভাপতিত্বে , আরও উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় চাঁদের হাটের সহ-সাংগঠনিক সম্পাদক আবু মোঃ মোকাম্মেল ছোটন, শেখ আলী আকবর প্রকাশক ও সম্পাদক চয়নিকা, মুন্সিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মীর নাছির উদ্দিন উজ্জল, বাংলাবাজার পত্রিকার মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি আতিকুর রহমান টিপু, কে,এন,ইসলাম বাবুল আরনেট নিউজ সাব-এডিটর, মোঃ আনোয়ার হোসেন শিক্ষক ও সাংবাদিক। ২৮জন সাংবাদিক এই প্রশিক্ষন কর্মশালায় অংশ গ্রহন করেন।

কর্মশালায় বক্তব্য রাখছেন, মুফদী আহমেদ মনা ডানে বসা রয়েছেন শাহ আলমগীর।

=========================

সিরাজদিখানে সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের সিরাজদিখানে শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন কুসুমপুর ‘চাঁদের হাট’র সহযোগীতায়, সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান কাওছার স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে, শুক্রবার বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন, মাসিক বিক্রমপুরের সম্পাদক এমদাদুল হক পলাশ।

প্রধান অতিথি ছিলেন, মাছরাঙ্গা টেলিভিশনের হেড অব নিউজ ও কেন্দ্রীয় চাঁদের হাটের সভাপতি, শাহ আলমগীর। বিশেষ অতিথি ছিলেন, দৈনিক বাংলা বাজার পত্রিকার বার্তা প্রধান, মুফদী আহমেদ মনা। সৈয়দ মাহমুদ হাসান মুকুটের সভাপতিত্বে , প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় চাঁদের হাটের সহ-সাংগঠনিক সম্পাদক আবু মোঃ মোকাম্মেল ছোটন, শেখ আলী আকবর, দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মীর নাছিরউদ্দিন উজ্জ্বল, বাংলাবাজার পত্রিকার মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি আতিকুর রহমান টিপু, কে এন ইসলাম বাবুল ফেয়ার নিউজ টুয়েন্টি ফোর ডটকম, মোঃ আনোয়ার হোসেন শিক্ষক ও সাংবাদিক। উপজেলার ২৮জন সাংবাদিক এই প্রশিক্ষন কর্মশালায় অংশ গ্রহন করেন।

কর্মশালায় আলোচনা করছেন শাহ আলমগীর ও বামে রয়েছেন মুফদী আহমেদ মনা।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply