ঢাকা-মাওয়া মহাসড়ক পৌনে এক ঘন্টা অচল

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় হত ১
মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : ঢাকা- মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় পৃথক দু’টি দুঘটনায় এক জন নিহত এবং অপর ২০ জন আহত হয়েছে। আহতদের ঢাকা ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত নির্মল বিশ্বাস (৫৫) গরুর কচুরী নিয়ে মাহাসড়ক পাড় হচ্ছিল।

এই ঘটনাকে কেন্দ্র করে দু’টি পয়েন্টে জনতা অবরোধ সৃষ্টি করলে বুধবার দুপুর ১ টা থেকে পৌনে ২ টা পর্যন্ত মহাসড়ক অচল ছিল। তবে বেলা পৌনে ২টার পর থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মুন্সীগঞ্জের সহকারী পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, সিরাজদিখান উপজেলার চালতাপাড়ায় মহাসড়কের পাশ থেকে গরুর কচুরী কেটে তা মাথায় নিয়ে পাড় হওয়ার সময় নির্মল বিশ্বাসকে ঢাকাগামী গ্রেড বিক্রপুরের একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। প্রায় একই সময়ে বেলা ১টায় দু’ কিলোমিটার দুরের কেইয়ান তালুকদার ফিলিং স্টেশনের কাছে গাংচিল এবং ডিএম পরিবহের দু’টি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত হয়। বাস দু’টি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। এই দু’টি পয়েন্টে জনতা অবরোধ সৃষ্টি করলে যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে যানচলাচল স্বাভাবিক হয়।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply