লিভার সিরোসিসে আক্রান্ত মেধাবী শাহিনের জীবন রক্ষায় প্রয়োজন ২০ লাখ টাকা

মানুষের জন্য মানুষ
মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : প্রিয় দেশবাসী, মুন্সীগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজের মেধাবী ছাত্র মো. শাহীন আলমকে বাঁচাতে সহযোগিতা প্রয়োজন। আপনাদের আর্থিক সাহায্যে এই মেধাবীর জীবন রক্ষা হতে পারে। প্রায় দু’বছর ধরে লিভার সিরোসিসে আক্রান্ত শাহিনের চিকিৎসায় এ পর্যন্ত পরিবারের সব সম্বল শেষ। তাই অর্থের অভাবে এখন তার চিকিৎসা বন্ধ প্রায়। চিকিৎসা যথাযথ না হওয়ায় তার রক্ত চলাচল বাধাগ্রস্ত হচ্ছে, লিভারের কিছু অংশ নষ্ট হয়ে গেছে। ৮ সদস্যের পরিবারের একমাত্র উপার্জনক্ষম বাবা মো. হাবিবুর রহমান টেইলারিং ব্যবসা করেন। পুত্রের চিকিৎসা চালাতে না পেরে এখন একরকম দিশেহারা হয়ে পড়েছে । মা আফিয়া বেগম কান্না জড়িত কণ্ঠে শাহীনের জীবন রক্ষায় দেশবাসীর কাছে সাহায্য প্রর্থনা করেছেন।

ব্যবস্থাপনা বিভাগের সম্মান শ্রেনীর ৩য় বর্ষের অত্যন্ত মেধবী ছাত্র শাহিনের চিকিৎসায় এখন জরুরি অর্থ প্রয়োজন। ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের লিভার ও মেডিসিন বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. মামুন আল মাহতাবের অধীনে শহিনা চিকিৎসাধীন রয়েছেন। প্রতি সপ্তাহে একটি করে ইনজেকশন দিতে হচ্ছে। প্রতিটির মূল্য ২৪ হাজার টাকা । এরকম ৪৮টি ইনজেকশন পুশ করতে হবে তার শরীরে। তার চিকিৎসায় প্রয়োজন ২০ লাখ টাকা।

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার কলামা গ্রামের বাসিন্দা শাহিন। ছয় ভাই বোনের মধ্যে ৪র্থ শাহিনের চিকিৎসা চালাতে গিয়ে পরিবারের সহায় সম্বল সবই প্রায় শেষ। ঋণগ্রস্ত হয়ে পড়েছে পরিবারটি। তাই দেশবাসীর সাহায়তা ছাড়া শাহিনের জীবন বাঁচানো সম্ভব নয়। সহপাঠীসহ পরিবারের সদস্যরা তাই দ্বারে দ্বারে ঘুরছে শাহিনের সাহাযার্থে। মেধাবী ছাত্র শাহিনের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের আন্তরিক সাহায্য কমানা করছে তার পিতা-মাতা। শাহিনের বিদ্যাপীঠ ঐতিহ্যবাহী হরগঙ্গা কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীর পক্ষে কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুখেন চন্দ্র ব্যানার্জী প্রিয় ছাত্রের প্রাণ রক্ষায় এগিয়ে আসার জন্য দানশীল মানুষের কাছে উদার্ত আহ্বান জানিয়েছেন। মৃত্যু পথযাত্রী শাহিনের চিকিৎসার সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নাম্বারে ০১৯১১৮৯৩২৭৬। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- শাহিন আলম, সোনালী ব্যাংক, পোস্তগোলা শাখা, ঢাকা, সঞ্চয়ী হিসাব নং ১০০০০৫২৭৫।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply