ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত ২ লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ শহরের কাছে ধলেশ্বরী নদী থেকে বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত পরিচয় দু’ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। বিকেল ৫টার দিকে শহরের কাছে মোল্লারচর এলাকায় নদীতে লাশ দু’টি ভাসতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ তা উদ্ধার করে। মুক্তারপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, উদ্ধারকৃত লাশের শরীরে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে-দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে নদীতে ফেলে দেয়।

তিনি জানান, উভয়ের বয়স আনুমানিক ৪০ বছর। লাশ দু’টি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে তিনি জানান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=====================

মুন্সীগঞ্জ অজ্ঞাত ২ যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ শহরের মোল্লাচর এলাকা সংলগ্ন ধলেশ্বরী নদী থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতদের পরিচয় এবং কি কারণে তাদের হত্যা করেছে তা শনাক্ত করতে পারেনি পুলিশ।

সদর থানার ওসি (তদন্ত) মজিবুর রহমান জানান, স্থানীয় গ্রামবাসীর কাছ থেকে খবর পেয়ে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

হত্যার কারন ও হত্যাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে। তবে ধারণা করা হচ্ছে, তাদের অন্য কোথাও হত্যার পর হত্যাকারীরা লাশ নদীতে ফেলে দিলে ভেসে ভেসে মুন্সীগঞ্জে চলে এসেছে।

বার্তা২৪

Leave a Reply