ছাত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক ।। কলেজ শিক্ষককে পুলিশে সোপর্দ

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে: মুন্সীগঞ্জের সরকারি শ্রীনগর কলেজে ছাত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের ঘটনাকে কেন্দ্র করে গতকাল বিকালে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে। এসময় তারা কলেজ কর্তৃপক্ষের সহায়তায় মো. আব্দুল্লাহ নামে ওই শিক্ষককে আটক করে পুলিশে দেয়। জানা গেছে, সরকারি শ্রীনগর কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মো. আব্দুল্লাহ দ্বাদশ শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কয়েকদিন আগে ওই ছাত্রী তাকে বিয়ে করার কথা বললে শক্ষক আব্দুল্লাহ টালবাহানা শুরু করে। গত শনিবার ওই ছাত্রী বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে অবহিত করে। সরকারি শ্রীনগর কলেজের শিক্ষক পরিষদের সভাপতি মামুনুর রশিদ জানান, বিষয়টি নিয়ে কলেজ কর্তৃপক্ষ গতকাল দিনভর একাধিক বৈঠক করলেও অভিযুক্ত শিক্ষক ওই ছাত্রীকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এ অবস্থায় ঘটনার সুরাহা না হওয়ায় অভিযুক্ত শিক্ষককে রাতে পুলিশে সোপর্দ করা হয়।

আমাদের সময়

2 Responses

Write a Comment»
  1. ছাত্রী শিক্ষকের প্রতারণার স্বীকার নাকি শিক্ষক ছাত্রীর প্রতারণার স্বীকার বুঝতে পারলাম না রিপোর্টটা পড়ে। সাংবাদিকরা এত খবর দেয় কিন্তু মুন্সিগঞ্জের স্বনামধন্য একটি স্কুলএন্ড কলেজের এক শিক্ষকের প্রেমের ফাঁদের অন্যের বউ রিপোর্টটি কেন দিলো না। নাকি অতি গুরুত্বপূর্ণ খবর এখানে শোভা পায় না।

    1. মুন্সিগঞ্জ.কম নিজে রিপোর্ট করে না ভাই। বিভিন্ন সাংবাদিক বা দৈনিক পত্রিকা থেকে আপনাদের জন্য খবরগুলো আপডেট করে থাকি মাত্র। তাই অন্য কোন সংবাদের ব্যাপারে আমাদের কোন বক্তব্য নেই। যদি আপনি খবর পাঠান তাহলে তা আপডেট করা হবে তা কথা দিলাম। ধন্যবাদ সাথে থাকার জন্য। এডমিন-মুন্সিগঞ্জ.কম

Leave a Reply