৩০ মটর সাইকেলের মহড়া দিয়ে যুবদলের সভায় সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রীর

কাজী দীপু মুন্সীগঞ্জ থেকে : ৩০টি মটর সাইকেলের মহড়া দিয়ে মুন্সীগঞ্জে গতকাল মঙ্গলবার জেলা যুবদলের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেছেন চার দলীয় জোট সরকারের সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী। লৌহজং থেকে মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুরে আসার পথে যুবদল নেতাকর্মীরা ৩০টি মটর সাইকেলের মহড়া দিয়ে প্রধান অতিথিকে বর্ধিত সভাস্থলে নেয়ার সময় লৌহজং-টঙ্গিবাড়ি-মুন্সীগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। এতে এই সড়কে চলাচলরত যাত্রী সাধারন দুর্ভোগের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুরস্থ মনাই ফকির প্লাজায় মঙ্গলবার জেলা যুবদলের বর্ধিত সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন চার দলীয় জোট সরকারের সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা। এই সভায় যোগ দিতে তিনি নিজ উপজেলা লৌহজং থেকে পাজারো জীপে করে রওনা হন। তার গাড়ীর আগে যুবদল কর্মীরা ৩০টি মটর সাইকেল দিয়ে মহড়ার মাধ্যমে বিকেল সোয়া ৩ টায় সভাস্থলে উপস্থিত হয়েছেন। শ্যামল নামের এক যাত্রী জানান, মিজানুর রহমান সিনহা গাড়ীর সামনে মটর সাইকেলের মহড়া দিয়ে সভায় আগমনকে কেন্দ্র করে লৌহজং-টঙ্গিবাড়ি-মুন্সীগঞ্জ সড়কের বিভিন্নস্থানে যানবাহন চলাচল বন্ধ রাখা হয়। এতে চলাচলরত মানুষজন দুর্ভোগের শিাকর হয়েছেন।

এ প্রসঙ্গে মিজানুর রহমান সিনহার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি বর্ধিত সভায় ব্যস্ত থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে যুবদল কর্মীরা জানিয়েছেন, প্রধান অতিথিকে সভাস্থলে নেয়ার পর সড়কে কোন প্রতিবন্ধতকার সৃষ্টি হয়নি। যাত্রীদের অভিযোগ ভিত্তিহীন।

Leave a Reply