সিরাজদিখানে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত ৭ জন আহত

সোমবার সকাল ৮.৩০ মিনিটে ঢাকা-মাওয়া মহা সড়কের নিমতলায় মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ ৫১-৮৬৫৫ এর সাথে বিক্রমপুর গেটলক ঢাকা মেট্রো-ব ১৪-২৫৬০র সাথে পিছন দিক থেকে ধাক্কা দিলে সংঘর্ষে ৪ জন নিহত ও ৭ জন আহত হয়। ঘটনাস্থলে নারায়ন গঞ্জের রম্নপগঞ্জ উপজেলার গোলাকান্দাইলের দরিকান্দি এলাকার গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাসেল (২৫), মোহাম্মদ আঃ জব্বার (৪৫), ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি ও গোলাকান্দাইল ইউনিয়নের রানিং মেম্বার তোফাজ্জল হোসেন (৫০) ও মাইক্রোবাসের চালক (৩৫) নিহত হয়। প্রত্যৰদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকাল ৬ টায় নারায়নগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মোঃ আঃ হাই ভূঞা রম্নপগঞ্জের গোলাকান্দাইল এলাকা থেকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের মাজার জিয়ারতের উদ্দেশ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় রওয়ানা হন। পথিমধ্যে সকাল ৮.৩০ মিনিটে ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলায় বহরে থাকা মাইক্রোবাসকে পিছনদিক থেকে যাত্রীবাহী বাস বিক্রমপুর গেটলক ঢাকা মেট্রো-ব ১৪-২৫৬০ ধাক্কা দিলে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে মাইক্রোবাসে আগুন ধরে গেলে মাইক্রোবাসে থাকা চালক সহ ৩ জন ঘটস্থলেই নিহত হয় এবং একজন হাসপাতালে নেওয়ার পর তোফাজ্জল হোসেন (৫০) মারা যায়। খবর পেয়ে নারায়নগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও গাজী টেলিভিশনের চেয়ারম্যান গোলাম দসত্দগীর গাজী (বীর প্রতিক) ঘটনাস্থলে ছুটে আসেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ শেখ মাহবুব রহমান জানান, সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। নিহতদের অগি্নদগ্ধ লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বিডি রিপোর্ট ২৪
===================

সিরাজদিখানে গাড়ির সিলিন্ডার

সোমবার সকাল সোয়া আটটার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলী নামক স্থানে একটি মাইক্রোবাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো আটজন।

নিহতরা হলেন রাসেল (২৭), শাহ আলম (৩৫), জব্বার (৪৫) ও তোফাজ্জল (৪৫)। তাদের সবার বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার দড়িকান্দি গ্রামে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক সদ্য নিয়োগপ্রাপ্ত আওয়ামী লীগ নেতা আব্দুল হাই ও তার দলীয় লোকজন নিয়ে গাড়িবহরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করার উদ্দেশে যাচ্ছিলেন। ওই গাড়িবহরের একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ৫১-৮৬-৫৫) মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলার নিমতলী নামক স্থানে এলে বিক্রমপুর পরিবহণের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে।

এতে ঘটনাস্থলে রাসেল, শাহ আলম ও জব্বার এবং পরে ষোলঘর হাসপাতালে নেয়ার পর তোফাজ্জল মারা যান। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুন্সীগঞ্জ এএসপি সার্কেল (লৌহজং) সাইফুল ইসলাম পিপিএম জানান, মাইক্রোবাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চারজন মারা গেছেন। আহত হয়েছেন আরো আটজন। মাইক্রোবাসে মোট ১২ জন যাত্রী ছিলেন। তিনি ঘটনাস্থলে পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন।

বার্তা২৪
========================

One Response

Write a Comment»

Leave a Reply