ছাত্রলীগের বিশাল শোভাযাত্রা

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাতা বার্ষিকীতে বুধবার শোভাযাত্রাসহ নানা আয়োজন করা হয়েছে। সকালে শহরের সরকারী হরগঙ্গা কলেজ থেকে বাদ্য বাজনা নিয়ে বিশাল র‌্যালী শহর প্রদক্ষিণ করে। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও কেক কেটে কর্মসূচীর সূচনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অংশ গ্রহন করেন নব নিযুক্ত জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন। জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন পিপি ও শহর আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট আব্দুল মতিন, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সাবেক ছাত্রনেতা মোয়াজ্জেম হোসেন, সরকারী হরগঙ্গা কলেজের সাবেক ভিপি মাহমুদ রিয়াদ, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু সাঈদ প্রমুখ। এছাড়া ছাত্রলীগের প্রতিষ্ঠাতা বার্ষিকীতে জেলার বিভিন্ন স্থানে নানা কর্মসূচি পালন করা হয়।


====================

মুন্সীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুন্সীগঞ্জে জেলা ছাত্রলীগের একাধিক শাখা বুধবার সকালে বাংলাদেশ ছাত্রলীগের ৬৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিক লীগ নেতা দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা শহীদুজ্জামান শহীদ, যুবলীগ নেতা বাদল রহমান, আলী আকবর চায়না,শহর ছাত্রলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান সুমন, সাধারণ সম্পাদক আবু সাঈদ প্রমুখ।

পরে বেলা ১২ টার দিকে পুরাতন কাচারী থেকে ছাত্রলীগের একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক ও জুবলি রোড প্রদক্ষিণ করে।

বার্তা২৪
====================

Leave a Reply