টঙ্গীবাড়ীতে মহিউদ্দিন সংবর্ধিত

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্রশাসক নিযুক্ত হওয়ায় বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আলহাজ মোহাম্মদ মহিউদ্দিনকে বৃহস্পতিবার বিকালে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে গণসংবর্ধনা দেয়া হয়েছে। টঙ্গীবাড়ি উপজেলা অডিটরিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ভাষণ দেন জাতীয় সংসদের হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান, মাহবুবউদ্দিন আহমেদ বীর বিক্রম, পিপি এ্যাডভোকেট আব্দুল মতিন, টঙ্গীবাড়ি উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ. ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, ডা.হেদায়তুল ইসলাম বাদল, আব্দুর রহিম চেয়ারম্যান প্রমুখ।

প্রধান অতিথির ভাষণে জাতীয় সংসদের হুইপ বলেন, মোহাম্মদ মহিউদ্দিন শুধু একজন বীর মুক্তিযোদ্ধা বা রাজনীতিকই নন তিনি ইতিহাস। সঠিক ইতিহাসের প্রতি গুরুত্বারোপ করে তিনি বলেন, আমাদের প্রিয় বাংলাদেশকে এগিয়ে নিতে কোনভাবেই সময় নষ্ট না করে সকলের স্ব স্ব স্থান থেকে গুরুত্বের সাথে কাজ করে যেতে হবে। তিনি বিগত সরকারের বিভিন্ন ঘটনা উল্লেখ করে বলেন, ছাত্রদের হাতে অস্ত্র নয়, বর্তমান সরকার শিক্ষা গ্রহনের জন্য যথা সময়ে হাতে বই কলম তুলে দিচ্ছে। তাই সঠিক শিক্ষায় সুক্ষিত হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সংবর্ধনার প্রতিক্রিয়ায় সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন বলেন, এই সংবর্ধনা আমার দায়িত্ব আরও বাড়িয়ে দেয়া হলো, যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর সোনার বাংলা তথা ডিজিটাল দেশ গড়তে কাজ করে যাবো। বিকাল থেকে শুরু হওয়ায় এই সংবর্ধনা অনুষ্ঠান চলে রাত অবধি। ফুলেল শ্রদ্ধায় শিক্তহন বর্ষিয়ান এই রাজনীতিবীদ।

Leave a Reply