আ. লীগ ভোট চুরির পাঁয়তারা করছে: বি চৌধুরী

আওয়ামী লীগ দলীয় সরকারের অধীনে সংসদ নির্বাচন করে ভোট চুরির পাঁয়তারা করছে বলে দাবি করেছেন বিকল্পধারা বাংলাদেশ সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। সাবেক এই রাষ্ট্রপতি রোববার বাগেরহাটে এক সমাবেশে বলেন, “তত্ত্বাবধায়ক সরকারের কোনো বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে।”

বিকালে শহরের স্বাধীনতা উদ্যানে বিকল্পধারার জেলা কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন বি চৌধুরী।

তিনি বলেন, “ভারতের টিপাইমুখে বাঁধের বিষয়ে সরকারের অবস্থান স্পষ্ট নয়। এ ব্যাপারে সরকার কী ধরনের কূটনৈতিক পদক্ষেপ নিয়েছে এবং এই বাঁধ হলে ভবিষ্যতে বাংলাদেশের লাভ-ক্ষতি কী হতে পারে তা সরকারকে জনসাধারণের সামনে স্পষ্টভাবে তুলে ধরতে হবে।”

বিকল্পধারা বাংলাদেশের বাগেরহাট জেলা সভাপতি বেগ মাহতাব উদ্দিনের সভাপতিত্বে কর্মী সম্মেলনে বক্তব্য দেন দলের মহাসচিব আব্দুল মান্নান, জ্যেষ্ঠ সহ-সভাপতি শহীদুর রহমান, সহ-সভাপতি কার্ত্তিক ঠাকুর, কেন্দ্রীয় সদস্য শেখ শহীদুজ্জামান প্রমুখ।

দুপুরে বদরুদ্দোজা চৌধুরী হেলিকপ্টারে বাগেরহাটে পৌঁছেন। খান জাহান আলী কলেজ মাঠে অবতরণের পর তিনি প্রথমে হজরত খান জাহান আলীর মাজার জিয়ারত করেন। পরে কর্মী সম্মেলনে যোগ দেন।

বিকাল ৪টার দিকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে বাগেরহাট ত্যাগ করেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর

One Response

Write a Comment»
  1. সাবেক রাষ্ট্রপতি সব হারিয়ে এখন বেসামাল। আবল তাবল বলে লাইম লাইটে আসতে চান ।বিত্রমপুরের বাইরে তার কথা মানুষ গুরুত্ব দিলে ও দিতে পারে।কিন্তু আমার মনে হয় বিক্রমপুরের মানুষ তাকে আর তেমন গুরুত্ব
    দেয় না।

Leave a Reply