বিনামূল্যে ল্যাপটপ, ডেক্সটপ কম্পিউটার, সেলাই মেশিন, ঢেউটিন, রিক্সা ও রিক্সা ভ্যান বিতরণ

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : রবিবার লৌহজংয়ে বিনামূল্যে ল্যাপটপ, ডেক্সটপ কম্পিউটার, সেলাই মেশিন, ডেউটিন, রিক্সা ও রিক্সা ভ্যান বিতরণ করা হয়েছে। লৌহজং উপজেলা মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এগুলোা বিতরণ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন ও জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোফাজ্জেল হোসেন, লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেলিম আহম্মেদ মোড়ল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন ব্যাপারী ও রানু আক্তার এবং তোফাজ্জেল হোসেন তপন প্রমুখ।

জেলা পরিষদের অর্থায়নে এই অনুষ্ঠানে ৫টি ল্যাপটপ, ৫টি ডেক্সটপ কম্পিউটার, ২০টি রিক্সা, ৪৫টি রিক্সা ভ্যান, ২০টি সেলাই মেশিন ও পাঁচ বান্ডেল ঢেউটিন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, বর্তমান সরকার জণগণের সরকার। অনগ্রসর মানুষকে এগিয়ে আনার পাশাপশি দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। কিন্তু মুক্তিযুদ্ধ বিরোধী একটি চক্র দেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করতে দেশের বিশৃংখলা সৃষ্টির নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এতে কৌশলে ভিন্ন লেবাসে নিজেদের মধ্যে ঢুকেপড়েও নানা অপতৎপরা চালাতে পারে। মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের কাজ থেকে সর্তক থাকার আহ্বান জানান বক্তরা।

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ প্রতিনিধি।

Leave a Reply