ছাত্রলীগ কর্মী গ্রেফতার

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার যুবদলের আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নানের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় পুলিশ এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে। সোমবার রাতে গজারিয়া থানার পুলিশ উপজেলার ভবেরচর এলাকা থেকে ছাত্রলীগ কর্মী শাহাজাদাকে (১৯) গ্রেফতার করে। মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রোববার রাতে বাউশিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল মান্নান সভা শেষে বাড়ি ফেরার পথে ভবেরচর হাজী ওয়াজির আলী উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছালে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালিয়ে তার বহনকারী মাইক্রোবাসটি ভাংচুর করে।

এ ঘটনায় ওই দিন রাতেই তিনি যুবলীগ নেতা নাসিরউদ্দিনসহ ৮ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা করেন।

গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম ছাত্রলীগ কর্মী শাহাজাদাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
==================

গজারিয়ার ইউপি চেয়ারম্যানের গাড়িতে হামলায় যুবলীগ কর্মী গ্রেফতার


মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে :
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল মান্নান দেওয়ান মনার গাড়িতে হামলার ঘটনায় পুলিশ যুবলীগ কর্মী শাহাদাত হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে। গজারিয়া থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, তাকে সোমবার রাতে ভবেরচর এলাকা থেকে পাকড়াও করা হয়। সে বাউশিয়ার পরাজিত চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিনে কর্মী, যুবলীগ সমর্থক এবং এই সংক্রান্ত মামলার এজাহারভূক্ত আসামী।

রবিবার সন্ধ্যায় ভবেরচর এলাকায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোতে হামলা হয়। এই ঘটনায় বাউশিয়ার পরাজিত চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিনকে প্রধান আসামী করে ছয় জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

Leave a Reply