আলদীবাজারে মাছ ব্যবসায়ীদের ধর্মঘট

মোজাম্মেল হোসেন সজল, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ির উপজেলার আলদীবাজারে আজ বুধবার মাছ ব্যবসায়ীদের অনিদিষ্ঠকালের ধর্মঘট চলছে। বিক্রি করেনি জেলেরা।বাজারে আগত লোকজন আজ কোন মাছ কিনতে পারেননি। তবে জেলেরা বাজারে অদূরে মাকহাটি টেম্পু স্ট্যান্ডে মাছ বিক্রি করেছে। মঙ্গলবার সন্ধ্যায় খায়রুদ্দিন নামের এক আসামিকে পুলিশ গ্রেফতার করলে মাকহাটি গ্রামের লোকজন আলদী গ্রামবাসীকে দায়ি করে আলদীবাজারে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করে। এতে ব্যবসায়ীরা আতঙ্কে দোকানপাট বন্ধ করে ফেলে। পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে ওঠে।

ব্যবসায়ী আলমাছ মিয়া জানান, মাকহাটি গ্রামের গ্রেফতারকৃত আসামির লোকজন বাজারে মাছ বিক্রি করলে মেরে ফেলা হবে হুমকি দেয়ায় জেলেরা ভয়ে আজ বুধবার থেকে বাজারে মাছ বিক্রি করা বন্ধ করে দিয়েছেন।

টঙ্গিবাড়ি থানার এস আই খন্দকার খালিদ জানান, আসামি গ্রেফতারের পর তার পক্ষের মাকহাটি গ্রামের কিছু লোক উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি করলেও বর্তমানে তা স্বাভাবিক। কাঠাদিয়া- শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মোবারক দেওয়ান জানান, আসামি পক্ষের লোকজন আলদীবাজারে উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি করলেও ব্যবসায়ীরা আতঙ্কে দোকানপাট বন্ধ করে ফেলে। এ কারনে মঙ্গলবার রাতে আলদীবাজারে ২ ঘন্টা দোকানপাট বন্ধ ছিল।

০১৭৪০৯২২৫৯০
বাংলা ২৪ বিডি নিঊজ
দৈনিক আজকালের খবর

Leave a Reply