ধর্মের দোহাই দিয়ে অপকর্মকারীরা মানুষের কল্যাণে আসে না

মুন্সীগঞ্জে ৬ কোটি টাকা প্রকল্পের উদ্বোধনকালে এমিলি
জাতীয় সংসদের হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, যার দ্বারা মানব কল্যাণ বাধাগ্রস্ত হয়না, সেই প্রকৃত মানুষ। বোমাবাজি ও মানুষ খুন ধর্মের কাজ হতে পারে না।

যারা ধর্মের দোহাই দিয়ে অপকর্ম করে এবং ধর্ম নিয়ে রাজনীতি করে তারা মানুষের উপকারে আসতে পারে না। মুক্তযুদ্ধের চেতনা ও দেশ প্রেমই জাতিকে এগিয়ে নিতে পারে। তিনি শনিবার মুন্সীগঞ্জের লৌহজং ও টঙ্গীবাড়ির সোয়া ৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন এবং অর্ধ কোটি টাকার প্রকল্পের ভিত্তি প্রস্তর কালে তিনি এ কথা বলেন।

৫৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত টঙ্গীবাড়ি উপজেলার নবনির্মিত পাঁচগাঁও ইউপি ভবন উদ্বোধন এবং ৬২ লাখ টাকা ব্যয়ে এক কিলোমিটার দীর্ঘ মটূকপুর-আড়িয়াল সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করে। হুইপ পরে লৌহজং উপজেলার মশদগাঁওয়ে ৫৬ লাখ টাকা ব্যয়ে এলকে দাখিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন, ২ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে তিন কিলোমিটার দীর্ঘ কনকসার-নাগেরহাট পাকা রাস্তার এবং ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত গোয়ালীমান্দ্রা হতে খানবাড়ি পর্যন্ত তিন কিলোমিটার সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এই সময় এলজিইডির প্রধান প্রকৌশলী মো. ওয়াহিদুর রহমান, জেলা প্রশাসক মো. আজিজুল আলম, আলহাজ শেখ লুৎফর রহমান, মাহবুবউদ্দিন বীর বিক্রম, ফকির আব্দুল হামিদ, জগলুল হালদার ভুতু ও এলজিউডির নির্বাহী প্রকৌশলী মোলৱা মোহাম্মদ শাহ নেওয়াজসহ নেত্রী স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুন্সীগঞ্জ নিউজ ডটকম

Leave a Reply