৬ বাড়িতে ডাকাতি, ৩০ লাখ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার আবদুল্লাহপুর ও পুরান বাউশিয়া গ্রামে শুক্রবার মধ্য রাতে ৬ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাত দল টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় । এ সময় ডাকাতদের হামলায় ৫ জন আহত হয়েছে।

তবে শনিবার দুপুর পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

এদিকে আহত বাতেন (৫২), সেলিম (৪৫), আফাজ (৫৫), ফারুক (৩৮) ও রাজীবকে (২৮) গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, আবদুল্লাহপুর গ্রামের আব্দুল বাতেন বেপারী, মনসুর মিয়া, ফারুক হোসেন, সেলিম, আফাজ ও পুরান বাউশিয়া গ্রামের আব্দুল বাতেন (৬০) এর বাড়িতে ডাকাত দল হানা দিয়ে প্রায় ২৫ ভরি স্বর্ণালংকার, নগদ দেড় লক্ষাধিক টাকা ও ৫টি গরু লুটে নেয়।

আহত আব্দুল বাতেন বেপারী বাংলানিউজকে জানান, শুক্রবার রাত দুইটার দিকে ৮ থেকে ১০ জনের একদল অস্ত্র সজ্জিত ডাকাত বাড়ির ভেতরে প্রবেশ করে।

এরপর তারা পরিবারের সদস্যদের হাত-পা বেধেঁ কুপিয়ে ও পিটিয়ে জখম করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=====================

গজারিয়ায় গণডাকাতি ৩৫ লাখ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জের গজারিয়ায় গণডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার আবদুল্লাহপুর ও পুরান বাউশিয়া গ্রামে এক সঙ্গে ৬ বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অন্তত ৩৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের হামলায় ৫ জন আহত হয়। আহত আফাজ (৫৩), রাজিব (২৮), বাতেন (৫০), সেলিম (৪৫) ও ফারুক (৩৮)কে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল শনিবার বিকেল পর্যন্ত এ ঘটনায় থানায় কোন অভিযোগ দাখিল করা হয়নি। জানা যায়, আবদুল্লাহপুর গ্রামের আব্দুল বাতেন বেপারী, মনসুর মিয়া, ফারুক হোসেন, সেলিম, আফাজ ও পুরান বাউশিয়া গ্রামের আব্দুল বাতেনের বাড়িতে একদল ডাকাত হানা দিয়ে প্রায় ২৫-২৬ ভরি স্বার্ণালংকার, নগদ দেড় লাখ টাকা ও ৫ টি গরু লুটে নেয়। বাতেন বেপারী জানান, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে ৮-১০ জনের একদল ডাকাত বাড়ির কলাপসিবল গেট কেটে ভেতরে প্রবেশ করে। এরপর তারা পরিবারের সদস্যদের হাত-পা বেধেঁ কুপিয়ে ও পিটিয়ে জখম করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। এ সময় ডাকাতদের হামলায় বাতেন (৫০), সেলিম (৪৫), আফাজ (৫৩) ও রাজিব (২৮) ফারুক (৩৮) আহত হয়। গজারিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।থানায় কেউ মামলা করতে আসেনি। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply