মাদারীপুর থেকে অপহৃত শিশু মাওয়ায় উদ্ধার, বাড়ির কাজের মেয়ে গ্রেফতার

দক্ষিনবঙ্গের মাদারীপুর থেকে অপহৃত সাড়ে ৩ বছরের শিশু লিফাকে বুধবার দুপুরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া ঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরনকারী বাড়ির কাজের মেয়ে ফাতেমা আক্তারকে (১৩) গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে মাদারীপুরের শিবচর সদরের নানা বাড়ি থেকে সাদিকুন নাহার লিফাকে বাড়ির কাজের মেয়ে ফাতেমা আক্তার অপহরন করে নিয়ে আসে। অপহৃত লিফা শরীয়তপুরের নড়িয়া উপজেলার মহেষখালী গ্রামের সিঙ্গাপুর প্রবাসী লুৎফর রহমানের মেয়ে। বাবা বিদেশে থাকায় লিফা তার মায়ের সঙ্গে নানা বাড়িতে বসবাস করতো।

লৌহজং উপজেলার মাওয়া নৌ-ফাঁড়ির ইনচার্জ এস আই ইব্রাহিম জানান, অপহরনের খবর পেয়ে মাদারীপুর ও মাওয়া নৌ-ফাঁড়ি পুলিশ দুপুর ২ টার দিকে যৌথ অভিযান চালিয়ে মাওয়া ২ নম্বর ফেরী ঘাট সংলগ্ন লঞ্চ ঘাট থেকে অপহরনের শিকার লিফাকে উদ্ধার ও অপহরনকারী কাজের মেয়ে ফাতেমাকে গ্রেফতারে সক্ষম হন পুলিশ।

তিনি জানান, মুক্তিপন দাবী আদায়ের লক্ষ্যে কাজের মেয়ে কৌশলে শিশু লিফাকে অপহরন করে তার বাবার বন্ধু ইমরানের কাছে তুলে দিতে লঞ্চযোগে মাওয়ায় আসে। এ সময় পুলিশ শিশুটিকে উদ্ধার করে। অপহরনকারী ফাতেমা জেলার টঙ্গীবাড়ি উপজেলার নবী হোসেনে মেয়ে।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply