যাত্রীবাহী বাসের ধাক্কায় গজারিয়া প্রেসক্লাব সভাপতি আহত

এক সড়ক দুর্ঘটনায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলোর উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ (৩৮) গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গজারিয়ার ভিটিকান্দি এলাকায় এ দুর্ঘটনার শিকার হন তিনি। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল ইসলাম জানান, রাস্তা পারাপারের সময় কুমিল্লাগামী জোনাকি পরিবহনের একটি চলন্ত যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দিলে সাংবাদিক মহিউদ্দিন আহমেদ বুকে আঘাত পেয়ে গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।

বাংলা ২৪ বিডি নিউজ
================

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আহত

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার প্রেসক্লাব সভাপতি ও একটি দৈনিক পত্রিকার গজারিয়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ (৪০) সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

তার সঙ্গী প্রত্যক্ষদর্শী কাজী হাসান জানান, বুধবার সকালে ভিটিকান্দি বাসস্ট্যান্ড এ ঢাকাগামী জোনাকী পরিবহন (নং ১৪১৬৭৪)অন্য একটি গাড়িকে অতিক্রম করার সময় রোড লাইন অতিক্রম করে মহিউদ্দিন আহমেদকে (৪০) সজোরে ধাক্কা মেরে রাস্তার পাশে ফেলে দেয়।

অচেতন মহিউদ্দিনকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ডা. এ এইচ তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়। গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর এ্যাম্বুলেন্স নষ্ট হওয়াতে ব্যক্তিগত ব্যবস্থাপনায় মহিউদ্দিনকে ঢাকায় পাঠানো হয়। মহিউদ্দিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মহিউদ্দিন আহমেদ সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় স্থানীয় সাংবাদিক ও জনগণের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply