মুন্সীগঞ্জ লঞ্চঘাটে দুই যাত্রী ছুরিকাহত

তুচ্ছ ঘটনা নিয়ে মুন্সীগঞ্জ লঞ্চঘাটে শুক্রবার দুপুরে লঞ্চের দুই যাত্রী একে অপরকে ছুরিকাঘাত করেছে। উভয় এখন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে নারায়নগঞ্জের নবী হোসেন (৪৫)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। অপর আহত মুন্সীগঞ্জ শহরের বৈখর গ্রামের জিতু (৩৪)কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাসার জানান, নারায়নগঞ্জ থেকে ওই দুই যাত্রী একটি লঞ্চে করে মুন্সীগঞ্জে আসার সময় লঞ্চে তুচ্ছ ঘটনা নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক ও হাতাহাতি হয়। পরে দুপুর ১টার দিকে লঞ্চটি মুন্সীগঞ্জ লঞ্চঘাটে পৌছলে তারা নেমে পড়ে। এ সময় তারা লঞ্চঘাটে জাল মুড়ি বিক্রতাদের কাছ থেকে ছুড়া সংগ্রহ করে একে অপরের উপর ঝাপিয়ে পড়ে। দুই জনই গুরুতর আহত হয়।

বাংলা ২৪ বিডি নিউজ

=======================

মুন্সীগঞ্জে দুই ব্যক্তি ছুরিকাহত

মুন্সীগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় শুক্রবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ব্যক্তি একে অপরকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে আহত করেছে। আহত নবীন হোসেন (৩৫) ও সোলেয়মানকে (৩৮) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১টার দিকে লঞ্চযোগে নারায়ণগঞ্জ থেকে মুন্সীগঞ্জে আসার পথে তুচ্ছ ঘটনা নিয়ে লঞ্চের মধ্যে নবীন হোসেন ও সোলেয়মান তর্কবির্তকে জড়িয়ে পড়ে। পরে লঞ্চ থেকে মুন্সীগঞ্জ টার্মিনালে নেমে নবীন হোসেন ও সোলেয়মান উভয়েই ঝাল মুড়ি বিক্রতাদের ছুরি ও ক্ষুর নিয়ে একে অপরকে আঘাত করে।

এসময় উপস্থিত লোকজন এগিয়ে গিয়ে উভয়কে থামিয়ে দিয়ে আহত অবস্থায় হাসপাতালে পাঠায়।

নবীন হোসেন তার ১০ বছরের মেয়েকে নিয়ে মুন্সীগঞ্জে বেড়াতে এসেছিলেন। এদিকে সোলেয়মানের বাড়ি মুন্সীগঞ্জ শহরের বৈখর গ্রামে। তারা উভয়েই লঞ্চযোগে মুন্সীগঞ্জে আসছিলেন বলে জানা গেছে।

সদর থানা উপ-পরিদর্শক (এসআই) সুলতানউদ্দিন জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ দাখিল করা হয়নি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply