গজারিয়ায় ৩ বিএনপি কর্মীকে পিটিয়েছে আ’লীগ কর্মীরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় নির্মাণাধীন মুন ফিলিং স্টেশনে আওয়ামী লীগ কর্মীরা হামলা চালিয়ে পিটিয়ে আহত করেছে তিন বিএনপি কর্মীকে। সোমবার দুপুর ১টার দিকে বালুয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিএনপিকর্মীরা হলেন- হেলালউদ্দিন ভুঁইয়া (৩০), তার ভাই বসিরউদ্দিন (৫০) ও কর্মচারী গাফফার (৩৫)।

আহত হেলালউদ্দিনকে প্রথমে ভবেরচর স্বাস্থ্য কেন্দ্রে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপর আহত বসিরউদ্দিন ও গাফফারকে সোনারগাঁও স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র বাংলানিউজকে জানান, গজারিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বোরহানউদ্দিন ভুঁইয়ার ভাই বিএনপি কর্মী হেলালউদ্দিন ভুঁইয়া ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকার মুন ফিলিং স্টেশনে কাজ করছিলেন।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করে।

গজারিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বোরহানউদ্দিন ভুঁইয়া বাংলানিউজকে জানান, বিএনপি করার অপরাধে আওয়ামী লীগ কর্মীরা হামলা চালিয়ে তার দুই ভাইসহ এক কর্মচারীকে পিটিয়ে আহত করেছে।

গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো অভিযোগ করা হয়নি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
==============

চাঁদা না দেওয়ায় গজারিয়ায় বিএনপি’র ৪ নেতাকর্মীর হাত পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

চাঁদা না দেওয়ায় মুন্সীগঞ্জের গজারিয়ার বিএনপি’র ৪ নেতাকর্মীর হাতদ-পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে। গুরুতর আহত বিএনপি নেতা হেলাল উদ্দিন (৩০), তার ভাই বশির ভূইয়া (৫০), সাইফুল (৩৫) ও গাফফার (৩৫) কে ঢাকা মেডিকেল কলেজ হ্সপতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, গজারিয়ার উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বোরহান ভুইয়ার কাছে স্থানীয় সন্ত্রাসীরা ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা না দেওয়ায় দুপুর ১টার দিকে বালুয়াকান্দি নামক স্থানে নির্মাণাধীন মুন সিএনজি পেট্রোল পাম্পে মাটি ভরাটের কাজ করার সময় ১০-১২ জনের একদল সন্ত্রাসী হামলা চালায়। এ সময় উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বোরহান ভুইয়ার ভাই বি.এনপি নেতা হেলাল উদ্দিন (৩০) বশির ভূইয়া (৫০) সাইফুল (৩৫) ও গাফফার (৩৫) গুরুতর আহত হয়। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply