প্রভাবশালী নেতার সঙ্গ ছেড়ে দেয়ায়…

মুন্সীগঞ্জ সদরের চরাঞ্চল চিতলীয়া বাজার এলাকা থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে ১০০টি ইয়াবার সঙ্গে শাহীন (৩০) ও রাশেদ(৩৫) কে চরাঞ্চলের চরডুমুরিয়ার পুলিশ ফাড়ির ইনচার্জ নজরুল ইসলাম গ্রেফতার করে। এদিকে, তাদের ১পিস ইয়াবার সঙ্গে পাওয়া গেছে দেখিয়ে সেবনকারী হিসেবে আজ শনিবার দুপুরে ৩৪ ধারায় আদালতে পাঠানো পাঠানো হয়েছে ।

জানা যায়, চরাঞ্চলের এক প্রভাবশালী যুবলীগ নেতার জন্য ইয়াবা আনতে মুন্সীগঞ্জ শহরে আসে শাহীন, ও রাশেদ। ১০০ পিস ইয়াবা তাদের কাছে আছে বলে পুলিশের কাছে তথ্য ছিল। গোপন সুত্রে জানা যায়, প্রভাবশালী ওই আওয়ামীলীগ নেতার তদবিরে ৯৯ পিস ইয়াবা পুলিশ নিজেই রেখে দিয়েছে। রাশেদ এনজিও আশা চিতলিয়া বাজার শাখার ফিল্ড অফিসার ও শাহীন চিতলিয়া বাজারের একজন মুদি দোকানদার।

আদালতের হাজত খানায় রাশেদ জানায়, সে ষড়যন্ত্রের শিকার। এদিকে শাহীন জানায়, দীর্ঘ দিন ধরে প্রভাবশালী নেতার সাথে তারা ছিল। ১০দিন হল তার সাথে চলা ফেরা বন্ধ করায় তারা এখন আসামি।

এ ব্যাপারে চরাঞ্চলের চরডুমুরিয়া বাজারের পুলিশ ফাড়ির ইনচার্জ নজরুল ইসলাম জানায়, ১শ’ পিস ইয়াবার তথ্য পেয়ে রাশেদ ও শাহীনকে গ্রেফতার করা হয়। ইয়াবা তাদের কাছে না পাওয়ায় ৩৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবুল বাসার তাদের গ্রেফতারের সত্যতা স্বী^কার করেছেন।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply