মেঘনায় লঞ্চডুবি: মুন্সীগঞ্জ প্রেসক্লাবে দোয়া মাহফিল

কাজী দীপু: মেঘনা নদীতে শরীয়তপুর-১ লঞ্চ ডুবির ঘটনায় মৃত যাত্রীদের আত্মার মাগফেরাত কামনায় শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে রোববার দুপুর ২টায় প্রেসক্লাবের শফিউদ্দিন আহমেদ মিলনায়নে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শোকসভায় লঞ্চডুবিতে সকল মৃত যাত্রীর শোকার্ত পরিবার ও আত্মীয়-স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

সভায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে অন্যদ্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহমেদ দীপু, প্রবীণ সাংবাদিক শেখ আলী আকবরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
====================

মেঘনায় লঞ্চ ডুবি : নিহতদের স্মরণে মুন্সীগঞ্জ প্রেসকাবের শোক ও দোয়া

মুন্সীগঞ্জের উত্তর চর মশুরা সংলগ্ন মেঘনা নদীতে শরীয়তপুর-১ লঞ্চ ডুবির ঘটনায় নিহত যাত্রীদের স্মরণে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ প্রেসকাবের উদ্যোগে আজ রোববার দুপুরে সাংবাদিক শফিউদ্দিন আহমেদ মিলনায়নে এ শোক সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। শোকসভায় লঞ্চডুুিবতে বাংলাভিশনের ক্যামেরাম্যান মাসুদ চৌধুরীসহ সকল নিহতের শোকার্ত পরিবার ও আত্মীয়-স্বজনেদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয় এবং অবিলম্বে সুষ্ঠু তদন্ত করে ঘাতক কার্গোর সন্ধ্যানসহ এ দুর্ঘটনার জন্য দায়ি ব্যক্তিদের বিচার দাবি করা হয়। মুন্সীগঞ্জ প্রেসকাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্ব্ েঅন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেকাবের সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহমেদ দীপু, দৈনিক আজকালের খবর ও বাংলা ২৪ বিডি নিউজ-মুন্সীগঞ্জের স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন সজল, মুন্সীগঞ্জ সংবাদের সম্পাদক নাসির উদ্দিন এলান, সমকালের জেলা প্রতিনিধি মামুনুর রশীদ খোকা, দৈনিক জনতার জেলা প্রতিনিধি মাহবুব আলম বাবু, ফটোগ্রাফার সুশীল কুমার, শেখ আলী আকবর, সাংবাদিক গোলজার হোসেন, শেখ মো. রতন, মোহনা টিভির মো. সুজন, রাজিবুল হাসান জুয়েল, মিথুন, অ্যাডভোকেট কাঞ্চন প্রমুখ।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply