শ্রীনগরে ডাকাতের গুলিতে যুবক নিহত, কিশোর আহত

শ্রীনগরে ডাকাতের গুলিতে বাবু নামে এক যুবক নিহত ও সম্রাট নামে এক কিশোর আহত হয়েছে। সোমবার রাত দুইটার দিকে উপজেলার কেউটচিড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানাগেছে, ১০/১২ জনের একটি সংঘবদ্ধ একটি ডাকাত দল ঐ গ্রামের জুলহাস মৃধার বিল্ডিংয়ের কেচি গেট কেটে অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে প্রায় ৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৭০ হাজার টাকা, একটি ডিজিটাল ক্যামেরা ৮ টি মোবাইল ফোন সেট নিয়ে পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসে । এসময় ডাকাতদল গ্রামবাসীকে লক্ষ্য করে এলোপাথারী গুলি ছুড়ে। এতে বাবু (৩০) বুকে ও সম্রাট (১৫) পায়ে গুলিবিদ্ধ হয়। হাসপাতালে নেওয়ার পথে বাবু মারা যায় । সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীনগর থানার ওসি মিজানুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ডাকাতদলকে সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলা ২৪ বিডি নিউজ
================

মুন্সীগঞ্জে ডাকাতের গুলিতে নিহত ১

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেউটখিরা গ্রামে সোমবার গভীর রাতে প্রবাসীর বাড়িতে ডাকাতির সময় প্রতিরোধ করতে এলে গুলিতে এক গ্রামবাসী নিহত হয়েছে।

শ্রীনগর থানার ওসি মিজানুর রহমান জানান, রাত ৩টায় ডাকাতের গুলিতে গুরুতর আহত জাহিদুর রহমান বাবুকে(২২) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোরে মারা যায়। তিনি জানান, নিহতের চাচা জয়নাল আবেদীনের ভবনের গ্রিল কেটে ডাকাত দল লুটপাট চালাচ্ছিল। এই সময় জয়নাল আবেদীনের ছেলেবউ বাথরুমে ঢুকে মোবাইলে খবরটি স্থানীয় মসজিদের পেশ ইমামকে জানান। কিন্তু এই সময় ইমাম ঢাকায় থাকায় খবরটি তিনি গ্রামে পৌছে দেন। এই খবর পেয়েইে বাবু ছুটে আসছিলেন চাচার বাড়ি। এই সময় ডাকাতরা তাকে লক্ষ করে ছড়রা গুলি ছুড়লে সে মাটিতে লুটয়ে পড়ে। তার শরীরে বেশ কয়েকটি গুলি বিদ্ধ হয়েছে। এদিকে ডাকাতরা ঘরের স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ সর্বস্ব লুট করে পালিয়ে যায়। জয়নাল আবেদীনের দু’পুত্র প্রবাসী । প্রবাসীর বাড়িতে এই ডাকাতির ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মামলার প্রক্রিয়া চলছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply