সন্ত্রাসী মহসিন অস্ত্রসহ গ্রেফতার

মুন্সীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী খসরুর সেকেন্ড ইন কমান্ড মহসিন(৩২)কে পুলিশ অস্ত্রসহ গ্রেফতার করেছে। আজ বুধবার বেলা ১১ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের দেওসার গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপ গান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
সদর থানার ওসি আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী মহসিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে শীর্ষ সন্ত্রাসী খসরুর সেকেন্ড ইন কমান্ড।তার বিরুদ্ধে অস্ত্র, অপহরণসহ ৩টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

বাংলা ২৪ বিডি নিউজ

=================

দেওসার গ্রাম থেকে পাইপগান সহ সন্ত্রাসী গ্রেফতার

মুন্সীগঞ্জ সদরের দেওসার গ্রাম থেকে পাইপাগান সহ খসরু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মহসিনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা রুজুর প্রস্তুুতি চলছে। সদর থানার উপ পরিদর্শক এস আই আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সদরের রামপাল ইউনিয়নের দেওসার গ্রামে নিজ বাড়িতে অভিযান চালিয়ে মহসিনকে গ্রেফতার করা হয়। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী বসতঘরের আড়ায় লুকানো রাখা একটি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করা হয়। তিনি আরও জানান, গ্রেফতারকৃত মহসিন সন্ত্রাসী খসরু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় মামলা রুজুর প্রস্তুুতি চলছে।

আমাদের সময়
=================

মুন্সীগঞ্জে পাইপগানসহ সন্ত্রাসী গ্রেফতার

মুন্সীগঞ্জ সদরের দেওসার গ্রাম থেকে পাইপাগানসহ খসরু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মহসিনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদরের রামপাল ইউনিয়নের দেওসার গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে মহসিনকে গ্রেফতার করা হয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বসতঘরের আড়ায় লুকানো রাখা একটি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মহসিন সন্ত্রাসী খসরু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply