বিএনপি নেতার মেয়ের বিয়ে তাই…

কাজী দীপু: মুন্সীগঞ্জ শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল শুক্রবার। এ কারণে ওইদিন তার বাড়ি সংলগ্ন সড়কে অটোরিকশা চলাচল বন্ধ রাখা হয়। শুক্রবার দিনভর মুন্সীগঞ্জ বাজার থেকে চরকিশোরগঞ্জ মেঘনার খেয়াঘাট সড়ক পর্যন্ত কোনো অটোরিকশা চলাচল করেনি। এতে এই সড়ক দিয়ে যাতায়াতকারী শত শত যাত্রী দুর্ভোগে পড়েন। পাশাপাশি এ সড়কে চলাচলকারী ৪২টি অটোরিকশা বন্ধ থাকায় মালিক ও শ্রমিকরা আর্থিক ক্ষতির শিকার হন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক স্কুটার চালক বাংলানিউজকে জানান, বিএনপি নেতার বাড়ির সামনে দিয়ে অটোরিকশাসহ সব যানবাহন চরকিশোরগঞ্জ গ্রামসহ মেঘনা নদীর খেয়াঘাটে যাতায়াত করে। তাদের কথা না শুনলে মারধর এবং গাড়ি ভাঙচুর করে। এ কারণে তারা গাড়ি চলাচাল বন্ধ রাখতে বাধ্য হন।

তিনি আরো জানান, দিনভর বন্ধ থাকায় তাদের জনপ্রতি অন্তত ৫০০ টাকার ক্ষতি হয়েছে।

বিলকিস নামের এক মহিলা যাত্রী জানান, গজারিয়া থেকে মেঘনা নদী পার হয়ে খেয়াখাটের স্ট্যান্ডে গিয়ে কোনো অটোরিকশা না পেয়ে পায়ে হেঁটে তাকে গন্তব্যে ফিরতে হয়েছে। তার মতো শত শত যাত্রী শুক্রবার দুর্ভোগের শিকার হয়েছেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলামকে প্রশ্ন করা হলে তিনি জানান, অটোরিকশা চলাচল করতে নিষেধ করা হয়নি। তারা বিয়ের দাওযাত পাওয়ায় নিজেরাই গাড়ি বন্ধ রেখেছিল।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply